Monday 6th of May 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উৎসব ও বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উৎসব ও বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত

Published at ফেব্রুয়ারি ৬, ২০২১

এগ্রিনিউজ২৪.কম: বাংলাদেশের স্বনামধন্য ভেটেরিনারী ঔষধ কোম্পানী এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উৎসব ও বাৎসরিক সেলস্ কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) ধামরাই-এর মোহাম্মাদীয়া রিসোর্টে দিনব্যাপি এক জাকজমকপূর্ণ আয়োজনের মাধ্যমে এটি অনুষ্ঠিত হয়। এগ্রোভেট ফার্মার চেয়ারম্যান আব্দুল গফ্ফার, ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান, জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান, এ.জি.এম (ফ্যাক্টরী) সিরাজুল ইসলাম সহ কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারী এবং সারাদেশে কর্মরত এগ্রোভেট ফার্মার মার্কেটিং অফিসার বৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এগ্রোভেট ফার্মার ১যুগ পূর্তি উপলক্ষ্যে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করা হয়।

বাৎসরিক কনফারেন্স -এ মার্কেটের বিভিন্ন ক্যাটাগরিতে পূরষ্কার প্রদান করা হয়। ২০২০ সালের সেলস্ এ এমপ্লয়ী অফ দ্যা ইয়ার নির্বাচিত হন জি এম আব্দুল বারী, ১ম রানার্স আপ নির্বাচিত হন মো. আশরাফ আলী, ২য় রানার্স আপ নির্বাচিত হন মো. নয়ন মিয়া এবং সামগ্রিক পারফর্মেন্সের ওপর এগ্রোভেট ফার্মার প্রদত্ব চেয়ারম্যান্স এ্যাওয়ার্ড বিজয়ী হন মার্কেটিং অফিসার মো. নাজিম উদ্দিন। বিজয়ীদের  পূরস্কার হিসেবে নগদ টাকা, ক্রেস্ট এবং সার্টিফিকেট প্রদান করা হয় এবং বিদেশ ভ্রমণের জন্য বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এছাড়াও প্রীতি ক্রিকেট টূর্নামেন্ট, চোঁখ বেধে হাড়ি ভাঙ্গা, বেলুন সেভ খেলা ও লটারীতে বিজয়ীদের মাঝে পূরষ্কার প্রদান করা হয়।

আলোচনা পর্বে কোম্পানীর ম্যানেজিং ডিরেক্টর আমিনুর রহমান কোম্পানীকে ফার্মাসিউটিক্যাল্স কোম্পানি হিসাবে রুপান্তারের ঘোষনা দেন। যার নিবন্ধিত নাম “রেনেসা ফার্মাসিউটিক্যাল্স লি:” তিনি  কোম্পানির অগ্রগতির জন্য সকলের সহযোগীতা কামনা করেন। এবং ১যুগ পূর্তি উৎসব ও কনফারেন্স এ উপন্থিত হওয়ার জন্য সকলকে ধন্যবাদ জানান। জেনারেল ম্যানেজার মাহফুজুর রহমান কোম্পানির সেলস্ বিভাগে পূরষ্কার প্রাপ্তদের অভিনন্দন জানান, এবং যারা পূরষ্কার প্রাপ্ত হননি তারা যেন তাদের প্রচেষ্টা বৃদ্ধির মাধ্যমে আগামী বৎসর পূরষ্কারের আওতায় আসতে পারেন সে জন্য তিনি উৎসাহ প্রদান করেন। সর্বশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে উক্ত অনুষ্ঠানের সমাপ্ত ঘোষনা করা হয়।

This post has already been read 2698 times!