Saturday 27th of April 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বারি ও সিনজেনটা এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

বারি ও সিনজেনটা এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

Published at নভেম্বর ৭, ২০২৩

গাজীপুর সংবাদদাতা: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর মধ্যে এক সমঝোতা স্মারক (MoU) স্বাক্ষর অনুষ্ঠান আজ মঙ্গলবার (৭ নভেম্বর) বারি’র সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারি’র  মহাপরিচালক ড. দেবাশীষ সরকার। বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট এর পক্ষে পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ উইং) ড. মো. তারিকুল ইসলাম এবং সিনজেনটা বাংলাদেশ লিমিটেড এর পক্ষে ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ হেদায়েত উল্লাহ সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

সমঝোতা স্মারক অনুষ্ঠানে বারি’র পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম, পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ, পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. দিলোয়ার আহমদ চৌধুরী, পরিচালক (বিজনেস সাস্টেনিবিলিটি এন্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স) সিনজেনটা, মোহাম্মদ শহিদুল ইসলাম, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রশিক্ষণ ও যোগাযোগ উইং) ড. আশরাফ উদ্দিন আহমেদ, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (কীটতত্ত্ব বিভাগ) ড. নির্মল কুমার দত্ত ও মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (কৃষিতত্ত্ব বিভাগ) ড. মো. আবু হেনা ছারোয়ার জাহান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি কো-অর্ডিনেট করেন প্রশিক্ষণ ও যোগাযোগ উইং এর ঊধ্বর্তন বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. ইমরান খান চৌধুরী। এছাড়াও বারি’র বিভিন্ন কেন্দ্র ও বিভাগের বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

This post has already been read 831 times!