Tuesday 21st of May 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Published at এপ্রিল ৯, ২০২৪

গতকাল (সোমবার, ৮ এপ্রিল) শেরপুর শহরের আলীশান হোটেল এন্ড রেস্টুরেন্টে শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি ডা. মো. আবুল বাশার, জেলা ভেটেরিনারি অফিসার, নেত্রকোনা এর সভাপতিত্বে বিকেল ৪:৩০ সভা শুরু হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন সভাপতি, বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন ক্লাবের সাধারণ সম্পাদক ডা. মোহাম্মদ সরোয়ার জাহান। বার্ষিক হিসাব প্রতিবেদন তুলে ধরেন কোষাধ্যক্ষ ডা. মো. আব্দুস সাত্তার এবং ধন্যবাদ জ্ঞাপন করেন ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. রাজিবুল আলম।

এরপর বিকেল ৫:৩০ এ শুরু হয় আমন্ত্রিত অতিথিদের নিয়ে আলোচনা ও সন্মাননা প্রদান পর্ব। এ পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, এলআরআই ডা. মো. আব্দুল মান্নান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় গো প্রজনন ও দুগ্ধ খামার, সাভার এর ভেটেরিনারি অফিসার ডা. মো. আব্দুল মোতালেব। এই পর্বে শেরপুর ভেটস ক্লাবের নতুন সদস্য যারা বিগত ১ বছরের দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারিতে ভর্তি হয়েছে তাদের প্রত্যেককে ব্যাগ প্রদান করা হয়। শেরপুর জেলা থেকে গত ১ বছরে বিসিএস (প্রাণিসম্পদ) ৪ জন সুপারিশ প্রাপ্ত হওয়ায় তাদেরকে ক্রেস্ট প্রদান করা হয়। বেসরকারি পর্যায়ে যারা সদ্য চাকরীতে যোগদান করেছে তাদেরকেও ক্রেস্ট প্রদান করে শুভেচ্ছা জানানো হয়।

এছাড়াও যারা উদ্যোক্তা হিসেবে নিজেকে প্রাণিস্বাস্থ্য সেবায় শেরপুরে নিজস্ব প্রতিষ্ঠান দাড় করিয়েছেন তাদেরকেও ক্রেস্ট প্রদান করে উৎসাহিত করা হয়। শেরপুর ভেটস ক্লাবের নিয়মিত এওয়ার্ড প্রদান পর্বে এই বছরেও একজন পোলট্রি ও একজন ডেইরী খামারীকে শেরপুর ভেটস ক্লাব এওয়ার্ড ২০২৪ প্রদান করা হয়। এবছর পোলট্রিতে মেসার্স আলম লেয়ার ফার্ম এর প্রোপ্রাইটর মো. দেলোয়ার হোসেনকে ক্রেস্ট ও দুটো বড় স্প্রে মেশিন প্রদান করা হয়। ডেইরীতে হারুন অর রশীদ ডেইরী এন্ড এগ্রো এর প্রোপ্রাইটর মো. রাকিবুল হাসানকে ক্রেস্ট ও ২০ লিটার ক্যালসিয়াম এর একটি ড্রাম প্রদান করা হয়।

অতিথিবৃন্দ শেরপুর ভেটস ক্লাবের ঐতিহ্য ও কর্মপরিধি তুলে ধরে এর ধারাবাহিকতা রক্ষা এবং ভবিষ্যত কর্মপন্থা জোরদার করার উপর সবিশেষ গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠানে শেরপুর জেলার সর্বস্তরের পেশাজীবি ভেটেরিনারিয়ান ও শিক্ষার্থী সহ প্রায় ১৫০ জন উপস্থিত ছিলেন। সব শেষে ইফতারকে সামনে রেখে মহান আল্লাহর দরবারে শেরপুর ভেটস ক্লাবের সকল সদস্যদের ও বিশ্বশান্তির জন্য মোনাজাত করা হয়।

This post has already been read 2725 times!