Saturday 24th of February 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বেকিং এক্সপার্টের খোঁজে এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত “বেক ইট বেস্ট”সিজন ২

বেকিং এক্সপার্টের খোঁজে এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত “বেক ইট বেস্ট”সিজন ২

Published at জানুয়ারি ২৯, ২০২৪

শুরু হয়ে গেল এসিআই পিওর ফ্লাওয়ার আয়োজিত ন্যাশনাল বেকিং প্রতিযোগিতা “বেক ইট বেস্ট” সিজন ২। দেশের সকল বেকিং অনুরাগীদের বেকিং এর প্রতি ভালবাসা এবং প্রতিভাকে স্বীকৃতি দিতে এসিআই পিওর ফ্লাওয়ার গত বছর থেকে এই প্রতিযোগিতার আয়োজন করে আসছে।

সেরাদের সেরা বেকিং প্রতিভার খোঁজে তিনটি রাউন্ডে অনুষ্ঠিত হতে যাচ্ছে এই প্রতিযোগিতা। প্রথম ভাগে অনলাইন কম্পিটিশন রাউন্ডে সারাদেশ থেকে প্রতিযোগীরা ময়দা দিয়ে তৈরী এবং বেক করা যেকোনো খাবার তৈরীর প্রণালী ও ছবি পাঠিয়ে খুব সহজেই অংশ নিতে পারবেন এই প্রতিযোগিতায়। প্রাথমিক পর্যায়ে অনলাইন সাবমিশনের ভিত্তিতে ৬০ জন প্রতিযোগীকে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য বাছাই করা হবে। বাছাইকৃত ৬০ জন সেমি-ফাইনালিস্টের জন্য দেশের অভিজ্ঞ পেস্ট্রি শেফের তত্ত্বাবধানে আয়োজন করা হবে একটি ওয়ার্কশপ। এরপর সেমি-ফাইনালিস্টরা নিজ নিজ বিভাগের নির্ধারিত ভেন্যুতে তার বেক করা খাবার নিয়ে অংশগ্রহণ করবেন। সেমি- ফাইনাল রাউন্ড থেকে বাছাইকৃত সেরা ১২ জন ফাইনালিস্ট ঢাকায় ফাইনাল রাউন্ডে দেশখ্যাত পেস্ট্রি শেফদের উপস্থিতিতে লাইভ বেকিং-এ অংশগ্রহণ করবেন। বিচারকদের রায়ে নির্বাচিত সেরা বিজয়ী পাবেন নগদ এক লক্ষ টাকা। তাছাড়াও প্রথম ও দ্বিতীয় রানার আপ পাবেন ৫০ হাজার ও ৩০ হাজার টাকা।

সোমবার, ২৯ জানুয়ারী ২০২৪, রাজধানীর তেজগাঁও-এ অবস্থিত এসিআই সেন্টারের কনফারেন্স হলে প্রতিযোগিতার উদ্বোধন করেন এসিআই ফুডস এন্ড কমোডিটি ব্র্যান্ডসের বিজনেস ডিরেক্টর ফারিয়া ইয়াসমিন, এসিআই পিওর ফ্লাওয়ার লিমিটেডের বিজনেস ম্যানেজার মইনুর রহমান এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিচারক মন্ডলীর সদস্য শেফ আসাদুজ্জামান নুর এবং শেফ মোহাম্মদ ইমতিয়াজ ফয়সাল।

দেশের যেকোনো প্রান্ত থেকে যে কেউ www.acibakeitbest.com ওয়েবসাইটটি ভিজিট করে প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে এবং সরাসরি অংশ নিতে পারবেন। ৩০ জানুয়ারি থেকে ৮ ফেব্র্রুয়ারী ২০২৪ পর্যন্ত প্রতিযোগিতার অনলাইন রাউন্ডে অংশগ্রহণ করা যাবে।

This post has already been read 354 times!