Saturday 27th of April 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / মৎস্য অধিদপ্তরের নবনিযুক্ত ডিজি’র সাথে ফোয়াব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় অনুষ্ঠিত

মৎস্য অধিদপ্তরের নবনিযুক্ত ডিজি’র সাথে ফোয়াব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় অনুষ্ঠিত

Published at জানুয়ারি ১৫, ২০২৪

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: মৎস্য অধিদপ্তরের নবনিযুক্ত মহাপরিচালক সৈয়দ মোহাম্মদ আলমগীর এর সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা করেছেন ফিস ফার্মারর্স ওনার এসোসিয়েশন বাংলাদেশ (ফোয়াব) কেন্দ্রীয় নেতৃবৃন্দ। আজ সোমবার (১৫ জানুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় মৎস্য ভবন উক্ত সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সাক্ষাতের সময় ফোয়াব নেতৃবৃন্দ স্মার্ট ফিসারিস বাস্তবায়নে একুয়াকালচার সেক্টর হতে টেকসই কর্মসংস্থান ও বাণিজ্য বৃদ্ধির জন্য মহাপরিচালকের নিকট নীতি সহায়তা কামনা করেন। মহাপরিচালক বেসরকারি খাত সম্প্রসারণে সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং কক্সবাজার  জেলার চকরিয়ায় স্মার্ট চিংড়ি জোন করার বিষয় ফোয়াব এর সহযোগিতা কামনা করেন। মতবিনিময় শেষে ফোয়াবর কেন্দ্রীয় নেতৃবৃন্দ মহাপরিচালক কে ফুলের শুভেচ্ছা জানান।

এ সময় উপস্থিত ছিলেন ফোয়াব সভাপতি মোল্লা শামসুর রহমান শাহীন, উপদেষ্টা মুহাম্মদ আলম, সহ-সভাপতি  মোহাম্মদ জাকির হোসেন, স্মার্ট ফিসারীজ ই-টেসিবিলিটি প্রকল্প ব্যবস্থাপক মৎস্যবিদ মো. মনিরুজ্জামান, অর্থ সম্পাদক মো. সাফায়েত হোসেন, ড. বায়োজিদ মোড়ল প্রমুখ।

This post has already been read 499 times!