Tuesday 21st of May 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড এর ডিলার কনফারেন্স ২০২৩ অনুষ্ঠিত

আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড এর ডিলার কনফারেন্স ২০২৩ অনুষ্ঠিত

Published at নভেম্বর ১৪, ২০২৩

আফতাব বহুমুখী ফার্মস লিমিটেড এর অঙ্গ প্রতিষ্ঠান আফতাব ফিড প্রোডাক্টস লিমিটেড এর ডিলার কনফারেন্স ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গত ১১ই নভেম্বর ২০২৩ রোজ শনিবার রাজধানীর ঢাকা রিজেন্সী হোটেল এন্ড রিসোর্ট” এ কনফারেন্সটি অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

এরপর আমন্ত্রিত অতিথিদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন চীফ অপারেটিং অফিসার জনাব মো. মাহাবুবুর রহমান সরকার। তারপর একে একে শুভেচ্ছা বক্তব্য রাখেন চীফ ফিনান্সিয়াল অফিসার জনাব মোহাম্মদ মাহমুদ হাসান, চীফ হিউম্যান রিসোর্স অফিসার জনাব মোঃ বনি আমিন, জেনারেল ম্যানেজার সেলস্ অপারেসন্স জনাব এ.বি.এম নাসিমুল হায়দার, চীফ এক্সিকিউটিভ অফিসার জনাব মোঃ আব্দুর রহিম, সিনিয়র গ্রুপ ডিরেক্টর মাফিদা ইসলাম এবং প্রধান অতিথি ও চেয়ারম্যান জনাব মনজুরুল ইসলাম।

প্রধান অতিথি ও চেয়ারম্যান জনাব মনজুরুল ইসলাম এবং সিনিয়র গ্রুপ ডিরেক্টর মাফিদা ইসলাম, ব্যবস্থাপনা পরিষদ সহ আগত অতিথি ডিলারদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত ডিলারদের সাথে প্রতিষ্ঠানের পদস্থ কর্মকর্তাবৃন্দ সহ দেশের আঞ্চলিক এবং কারখানার কর্মকর্তাবৃন্দ ও বিক্রয় প্রতিনিধিগণ অনুষ্ঠিত ডিলার কনফারেন্স ২০২৩ এ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত কর্মকর্তাবৃন্দ এবং ডিলারগণ প্রতিষ্ঠানের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নে একতাবদ্ধ হয়ে প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রেখে সামনে এগিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। অনুষ্ঠানে টপ পারফর্মার ডিলারদের পুরষ্কৃত করা হয় এবং ডিলারদের মাঝে আকর্ষনীয় র‌্যাফল ড্র অনুষ্ঠিত হয়। এছাড়া সনামধন্য সঙ্গীতশিল্পী দ্বারা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। -সংবাদ বিজ্ঞপ্তি:

This post has already been read 1663 times!