Tuesday 18th of June 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / BAHA -এর ঢাকা বিভাগ ও মহানগরের নতুন সভাপতি আসাদুজ্জামান মেজবা, সাধারণ সম্পাদক তানজিবুল হাসান

BAHA -এর ঢাকা বিভাগ ও মহানগরের নতুন সভাপতি আসাদুজ্জামান মেজবা, সাধারণ সম্পাদক তানজিবুল হাসান

Published at মে ২৮, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ এনিমেল হাজবেন্ড্রি এসোসিয়েশনের ঢাকা বিভাগ ও মহানগেরর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে ডায়মন্ড গ্রুপের জেনারেল ম্যানেজার কৃষিবিদ মো. আসাদুজ্জামান মেজবা এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন প্রাণিসম্পদ অধিদপ্তরের পোল্ট্রি ডেভেলপমেন্ট অফিসার কৃষিবিদ মো. তানজিবুল হাসান।

শনিবার (২৭ মে) রাজধানীর ফার্মগেটস্থ কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে বাংলাদেশ এনিমেল হাজবেন্ড্রি এসোসিয়েশন (বাহা) -এর ১১তম দ্বি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত সভাপতি আসাদুজ্জামান মেজবা এ সম্পর্কে এক প্রতিক্রিয়ায় এগ্রিনিউজ২৪.কম এর মাধ্যমে বাহা’র সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন, আমরা খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করবো, যাতে সংগঠনের কাজ দ্রুত ত্বরান্বিত করা যায়।

আসাদুজ্জামান মেজবা বলেন, সংগঠনের সকল পর্যায়ের সদস্য এবং এনিমেল হাজবেন্ড্রি গ্রাজুয়েটদের আরো বেশি ঐক্যবদ্ধ করাই হবে আমাদের প্রথম কাজ। এনিমেল হাজবেন্ড্রি গ্রাজুয়েটদের পেশাগত মান উন্নয়ন, দক্ষতা অর্জন এবং পারস্পরিক সহযোগিতা অর্জনে আমরা কাজ করে যাবো। দেশের পোলট্রি, ডেইরি তথা সামগ্রিক প্রাণিসম্পদ সেক্টরের উন্নয়নের জন্য মন্ত্রণালয় এবং অধিদপ্তরের সঙ্গে একসাথে কাজ করবো। দেশের মানুষের প্রাণিজ আমিষ চাহিদা পূরণে এবং নিরাপদ প্রোটিন উৎপাদনে আমাদের গ্রাজুয়েটদের আরো বেশি কীভাবে কাজে লাগানো যায়, সে ব্যাপারে কর্ম পরিকল্পনা ও যথাযথ ব্যবস্থা গ্রহণ করবো।

তিনি বলেন, সরকারি বিভিন্ন প্রতিষ্ঠান ছাড়াও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত এনিমেল হাজবেন্ড্রি গ্রাজুয়েটদের স্বার্থ ও সহযোগিতার বিষয়টিতে আমরা লক্ষ্য রাখবো। আমরা এজন্য সকলের আন্তরিক সহযোগিতা ও পরামর্শ আন্তরিকভাবে বিবেচনা করবো। আমাদের ওপর অর্পিত দায়িত্ব যেন সঠিকভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা চাই।

This post has already been read 3566 times!