Saturday 4th of May 2024
Home / পোলট্রি / এজি জিপি লি. কোয়ালিটির ক্ষেত্রে কোনো আপোষ করবেনা -মো. শহীদুল আহসান

এজি জিপি লি. কোয়ালিটির ক্ষেত্রে কোনো আপোষ করবেনা -মো. শহীদুল আহসান

Published at জুলাই ১৮, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: এজি জিপি লিমিটেড কোয়ালিটির ক্ষেত্রে কোনো আপোষ করবেনা। দেশের বাজারে গুণগত মানের প্যারেন্ট স্টক সরবরাহের মাধ্যমে পোলট্রি সেক্টরে আমরা গুরুত্বপূর্ণ অবদান রাখতে চাই। এজি এগ্রো লিমিটেড দেশের মানুষের পুষ্টি নিরাপত্তায় স্বতন্ত্র অবদান রাখতে চায়।

মঙ্গলবার (১৭ জুলাই) রাজধানীর অভিজাত একটি হোটেলে দেশের পোলট্রি শিল্পের স্বনামধন্য কোম্পানি এজি জিপি লিমিটেড কর্তৃক আয়োজিত কারিগরি এক সেমিনারে উপরোক্ত কথা

আহসান গ্রুপ এবং এজি জিপি লিমিটেড -এর চেয়ারম্যান মো. শহীদুল আহসান

বলেন আহসান গ্রুপ এবং এজি জিপি লিমিটেড -এর চেয়ারম্যান মো. শহীদুল আহসান। এ সময় তিনি সেমিনারে আগত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে দেশের বাজারে প্যারেন্ট স্টক বাজারজাতকরণে সার্বিক সহযোগিতা কামনা করেন।

পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে সেমিনারের শুভ সূচনার পর এতে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষিবিদ মো.লুৎফর রহমান। এরপর আগত অতিথিদের মাঝে বিশ্বখ্যাত পোলট্রি ব্রিড কোম্পানি Aviagen -এর প্রোফাইল উপস্থাপন করেন কোম্পানির Commercial Manager (Asia Pacific) Mr. Larry Blackstone; অতঃপর “Broiler Breeder Management” শীর্ষক কারিগরী প্রবন্ধ উপস্থাপন করেন Aviagen -এর Commercial Support and Technical Manager (Asia Pacific) Mr. Michael Chau.

সেমিনারে “Hatchery Management” শীর্ষক কারিগরী প্রবন্ধ উপস্থাপন করেন Aviagen -এর Hatchery Technical Service Manager (Asia), Dr. Ampal Nangsuay. এরপর আগত অতিথিদের জন্য উন্মুক্ত প্রশ্নের সুযোগ রাখা হয় যেগুলোর সুন্দরভাবে উত্তর দেন Aviagen কর্মকর্তাবৃন্দ।

সেমিনারে দেশি বিদেশি পোলট্রি ব্রিড বিশেষজ্ঞ, পুষ্টিবিদ, উদ্যোক্তা, বিভিন্ন কোম্পানির ও প্রাণিসম্পদ অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠানটিতে সঞ্চালকের ভূমিকা পালন করেন এজি এগ্রো লিমিটেড এর মহাব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) কৃষিবিদ এ এমএম নুরুল আলম।

উল্লেখ্য, এজি জিপি লিমিটেড বিশ্বখ্যাত কোম্পানি এভিয়াজেন -এর ইন্ডিয়ান রিভার (Indian River) ব্রিড ব্রয়লার প্যারেন্ট স্টক বাজারজাত করবে। ব্রিডটি আমাদের দেশের তাপমাত্রা, আর্দ্রতা, খাদ্য ও পানির গুণগত মান, রোগবালাই এবং পারিপার্শ্বিক অবস্থা বিবেচনায় বাংলাদেশের আবহাওয়াতে দারুনভাবে খাপ খাওয়াতে পারবে বলে কোম্পানি দাবী করেছে।

This post has already been read 2941 times!