৫ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯, ১৮ জিলহজ্জ ১৪৪০
শিরোনাম :

ডিএলএস মহাপরিচালকের সাথে বিএলএস কার্যনির্বাহী কমিটির সাক্ষাৎ  

Published at জানুয়ারি ২৭, ২০১৯

রাজশাহী সংবাদাতা: শনিবার (২৬শে জানুয়ারী) বিভাগীয় প্রাণিসম্পদ দপ্তরে প্রাণিসম্পদ আধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক এর রাজশাহীতে আগমনে বাংলাদেশ লাইভস্টক সোসাইটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই সময় বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সভাপতি প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদার, বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সাধারণ সম্পাদক ড. মো. হেমায়েতুল ইসলাম আরিফ, রাজশাহী পোল্ট্রি এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনামুল হক, রাজশাহী ডেইরী এসোসিয়েশনের সম্পাদক মুন্তাসির রাহমান শুভ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের ভেটেরিনারি ছাত্র সমিতির সদস্যবৃন্দ এবং প্রাণিসম্পদ দপ্তরের বিভিন্ন স্তরের ভেটেরিনারি কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এ সময় বাংলাদেশ লাইভস্টক সোসাইটির সভাপতি প্রফেসর ড. মো. জালাল উদ্দিন সরদার বাংলাদেশ লাইভস্টক সোসাইটির কার্যক্রম ছাড়াও ৪র্থ লাইভস্টক অ্যাওয়ার্ড, সেমিনার এবং লাইভস্টক-পোল্ট্রি মেলা-২০১৯ অনুষ্ঠান যা আগামী ২৩শে নভেম্বর অনুষ্ঠিত হবে তার দাওয়াত প্রদান করেন।

এই সময় বিভিন্ন স্থানের ভেটেরিনারি কর্মকর্তা, প্রমুখ সদস্য এবং ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগ এর ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলো। এছাড়া প্রাণিসম্পদ আধিদপ্তরের মহাপরিচালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক কে রাবি ভেটেরিনারি ছাত্র সমিতির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এই সময় ভেটেরিনারি ছাত্র সমিতির সহ-সভাপতি মো. শাফিউল ইসলাম ৩ টি দাবরি কথা জানান।

মহাপরচিালক ডা. হীরেশ রঞ্জন ভৌমিক মন্ত্রীকে এ বিষয়ে আলোচনা করে যোগদানের আগ্রহ প্রকাশ করেন। তিনি এই সমস্যাগুলো দূরীকরণ ও অর্গানোগ্রাম সফল হওয়ার বিষয়ে আশ্বাস প্রদান করেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগের প্রফসর ড. মো. জালাল উদ্দিন সরদার টার্কির উপর তার লিখিত একটি বই মহাপরিচালক মহোদয়কে উপহার প্রদান করেন।

এছাড়া উপস্থিত ছিলেন মো. মিযানুর রাহমান, বিভিন্ন স্থানের ভেটেরিনারি কর্মকর্তা, বাংলাদেশ লাইভস্টক সোসাইটির কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস বিভাগ এর ছাত্র-ছাত্রীবৃন্দ।

This post has already been read 185 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN