Saturday 27th of April 2024
Home / প্রাণিসম্পদ / সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

Published at ফেব্রুয়ারি ২৬, ২০২৩

সিলেট সংবাদদাতা: শনিবার (২৫ ফেব্রুয়ারি) সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর কতৃক আয়োজিত এবং এলডিডিপি প্রকল্পের সহযোগীতায় দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী,২০২৩ সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আশফাক আহমদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিল্লাত আহমদ চৌধুরী, জেলা হাসপাতালের ভিএস ডা. মো. মাহবুবুল আলম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রাণিসম্পদ প্রদর্শনী,২০২৩ বাস্তবায়ন কমিটির সদস্য সচিব ও সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ  কর্মকর্তা ডা. নাহিদ আরজুমান বানু।

এর আগে আলিয়া মাদ্রাসা মাঠ থেকে একটি র‌্যালী চৌহাট্টা পয়েন্ট প্রদক্ষিন করে। র‌্যালী পরবর্তী পায়রা উড়িয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২৩ এর উদ্বোধন করা হয়।

এবারের প্রাণিসম্পদ প্রদর্শনীতে অর্ধশতাধিক স্টলে বিভিন্ন প্রজাতির গাভী, ষাড়, বকনা বাছুর, ছাগল, ভেড়া, গাড়োল, তিতির,  টার্কি, কবুতর, পোষা প্রাণী প্রদর্শিত হয়েছে। বিকেলে সমাপনী অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে অংশগ্রহণকারী খামারীদের মধ্যে চেক, সনদ ও ক্রেস্ট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার নুসরাত আজমেরী হক এবং সিলেট সদর উপজেলা প্রাণিসম্পদ  কর্মকর্তা ডা. নাহিদ আরজুমান বানু।

This post has already been read 1226 times!