২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯, ১৩ শাওয়াল ১৪৪০
শিরোনাম :

ভিন্ন স্বাদ ও নিরাপদ খাবারের নিশ্চয়তা দিতে রাজধানীতে ‘ওপেন কিচেন’

Published at জানুয়ারি ২৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: পরিচ্ছন্ন-স্বাস্থ্যসম্মত, আন্তর্জাতিক মানের রেসিপি এবং সর্বোপরি রেস্টুরেন্টে বসে ঘরের খাবারের স্বাদ দিতে রাজধানীল উত্তরায় যাত্রা শুরু করেছে ‘ওপেন কিচেন’। রাজধানীর উত্তরার নং সেক্টরের ৩৫ নং রোডে এস আর টাওয়ারের নিচ তলায় শুক্রবার (২৫ জানুয়ারি) আউটলেটি উদ্বোধন করা হয়। “AXON GROUP”  “SHAH GROUP”এর যৌথ উদ্যোগে গঠিতনর্দার্ন গোল্ড ফুড লিমিটেড’ এর প্রথম উদ্যোগ এই আউটলেট। পর্যায়ক্রমে এটিকে আরো বিস্তৃত করা হবে বলে জানা যায়।

ওপেন কিচেন এর যাত্রা সম্পর্কে এক্সোন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল ইসলাম বলেন, আমাদের স্পেশালিটি হলো আমরা আমাদের উৎপাদিত পণ্যে লোকাল এবং ইন্টারন্যাশনাল মিক্সড একটা ফ্লেভার দেবো যাতে ভোক্তারা ভিন্ন স্বাদ পান। এটা সম্পূর্ণই নিজেদের উদ্ভাবিত রেসিপি। এছাড়াও স্বাস্থ্যসম্মত ও নিরাপদ খাবার পরিবেশনের ব্যাপারে আমরা শতভাগ সজাগ থাকবো। আমাদের পণ্যে কোন কৃত্রিম রং নেই এবং দামও সহনশীল পর্যায়ের।

‘ওপেন কিচেন’ –এ যেসব খাবারের আইটেম পাওয়া যাবে তারমধ্যে সিগনেচার বার্গার, ফিলি চিকেন স্টিক এন্ড চিজ, গ্রিলড চিকেন স্কিউয়ার, ক্রিসপি চিকেন অন স্টিকস, সিগনেচার ফ্রাইস উল্লেখযোগ্য। এছাড়াও রয়েছে ড্রিংকস কর্ণার যেখানে পাওয়া যাবে হরেক স্বাদ ও ফ্লেভাবের পানীয় যা সম্পূর্ণ প্রাকৃতিক।

This post has already been read 139 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN