Sunday 21st of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / ব্ল্যাক শার্কের সঙ্গে বাংলাদেশী অক্সেন ব্যবসায়িক চুক্তি

ব্ল্যাক শার্কের সঙ্গে বাংলাদেশী অক্সেন ব্যবসায়িক চুক্তি

Published at ফেব্রুয়ারি ২৭, ২০২৪

নিজস্ব প্রতিবেদক: বৈশ্বিক বিপনন অভিজ্ঞতা নিয়ে বাজার জয় করতে ষাঁড়ে ষাঁড়ে হলো দোস্তি। স্মার্ট সমাজ বিনির্মাণের লক্ষ্যে উচ্চ প্রযুক্তির স্মার্ট ওয়াচ, টিডব্লিউএস ইত্যাদি গ্যাজেট পণ্য দেশজুড়ে ছড়িয়ে দিতে বাংলাদেশে ব্ল্যাক শার্ক ব্র্যান্ডের এক্সক্লুসিভ অথরাইজড ডিলার হল অক্সেন হাইটেক। এর মাধ্যমে বাংলাদেশের বিকাশমান বৈশ্বিক ব্র্যান্ড অক্সেন এর সঙ্গে ব্যবসায় অংশীদারিত্ব স্থাপন করলো শাওমি’র সহযোগী ব্র্যান্ড ব্ল্যাক শার্ক।

চুক্তির অংশ হিসেবে বাংলাদেশে মোবাইল প্রযুক্তি পণ্য বিপণন এবং প্রচার-প্রসারে অক্সেনকে বিপনন সহায়তা দেবে ব্ল্যাক শার্ক ব্যান্ড এর মূল কোম্পানি রেডম্যাজিক টেকনোলজি লিমিটেড।

ঢাকার মিরপুরে এ বিষয়ে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি, ২০২৪) দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি ব্যবসা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়। অক্সেন হাইটেক এর ব্যবস্থাপনা পরিচালক উদয় হাকিম এবং হংকং এর রেডম্যাজিক টেকনোলজি লিমিটেড এর ওভারসিস সেলস ম্যানেজার ও বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মাদ আশিকুর রহমান।
চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অক্সেন হাইটেক এর চেয়ারম্যান মাসুদ কাদের মনা, পরিচালক (ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন) মোশারফ হোসেন জামি, পরিচালক (কর্পোরেট অ্যাফেয়ার্স) শরিফ তালুকদার, হেড অব বিজনেস মিজানুর রহমান, হেড অব অ্যাডমিন আনিসুল হক চৌধুরী প্রমূখ।

বাংলাদেশী ব্র্যান্ড প্রতিষ্ঠার ক্ষেত্রে এই চুক্তিকে একটি মাইলফলক হিসেবে বলে মনে করেন অক্সেন হাইটেক এর ব্যবস্থাপনা পরিচালক উদয় হাকিম। তিনি জানিয়েছেন, পরিধেয় প্রযুক্তি পণ্যের বাজারে মেডইন বাংলাদেশ পতাকা প্রতিষ্ঠার লক্ষ্যে প্রথমে স্থানীয় বাজারকে প্রস্তুত করতেই এই উদ্যোগ। শিগগরিই দেশের কৃষ্টি ও সংস্কৃতি নির্ভর এআই যুক্ত ডিভাইস ও অ্যাপ্লিকেশন নিয়ে কাজ শুরু করবে অক্সেন। গবেষণা ও উন্নয়নের পর শিগগরিই দেশের মাটিতেই ডিভাইসগুলো অ্যাসেম্বেল শুরু করবেন তারা। এরইমধ্যে মোবাইল ফোন এক্সেসরিজ এর বাজারে একটি শক্ত অবস্থান তৈরি করেছে অক্সেন।
রেডম্যাজিক টেকনোলজি লিমিটেড এর বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মাদ আশিকুর রহমান বলেন, ব্ল্যাক শার্ক ব্র্যান্ডটি গেমিং স্মার্টফোন হিসেবে খুব দ্রুত বিশ্বব্যাপী ব্যাপক গ্রাহকপ্রিয়তা পেয়েছে। আশা করি বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীরা এর মাধ্যমে দুর্দান্ত অভিজ্ঞতা পাবেন।

This post has already been read 400 times!