১৩ বৈশাখ ১৪২৬, ২৬ এপ্রিল ২০১৯, ২১ শাবান ১৪৪০
শিরোনাম :

সিকৃবি’তে বার্ষিক প্রীতিভোজ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

Published at এপ্রিল ১১, ২০১৯

তাজুল ইসলাম (সিকৃবি প্রতিনিধি): বৃহস্পতিবার (১১ এপ্রিল) সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে বার্ষিক প্রীতিভোজ ও আন্তঃহল ক্রীয়া প্রতিযোগীতা এবং পুরস্কার বিতরণ-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। এই উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সারাদিন হৈহুল্লোর আর আনন্দ উল্লাসে মেতে উঠে। হলে হলে চলছে উৎসবের মাতন।
এই দিনকে ঘিরে প্রত্যেকটি হলে বইছে আনন্দের বন্যা। বার্ষিক প্রীতিভোজ ও পুরস্কার উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে উপাচার্য অধ্যাপক ড. মো. মতিয়ার রহমান হাওলাদার বিভিন্ন হল পরিদর্শন করেন এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় (আন্তঃহল) বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। তিনি ক্রমান্বয়ে প্রত্যেকটি হলে যান ও পুরস্কার প্রদান করেন।

এসময় তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বিশ্ববিদ্যালয়কে নিজের মনে করতে হবে। বিশ্ববিদ্যালয়ের প্রত্যেকটি ইট, মাটি, বালুকণা নিজের মনে করে ভালোবাসতে হবে। তাহলে একটি সুন্দর ও মনোরম পরিবেশ আশা করা সম্ভব। তিনি আরো বলেন, হলগুলোতে খাওয়ার মান উন্নত করার পাশাপাশি হলগুলোর পরিবেশ সুন্দর রাখতে হবে।

উল্লেখ্য, প্রতিবারের ন্যায় বার্ষিক প্রীতিভোজ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান ২৬ মার্চ হওয়ার কথা থাকলেও হঠাৎ সিকৃবি’র শিক্ষার্থী ঘোরী মো. ওয়াসিম আফনান -এর মৃত্যুতে বিশ্ববিদ্যালয় প্রশাসন উক্ত তারিখ পরিবর্তন করে।

This post has already been read 160 times!

মন্তব্য করুন

Your email address will not be published. Required fields are marked *

*

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN