Sunday 25th of February 2024
Home / অন্যান্য / কক্সবাজারে ইয়ন গ্রুপের মেগা সেলস কনফারেন্স অনুষ্ঠিত

কক্সবাজারে ইয়ন গ্রুপের মেগা সেলস কনফারেন্স অনুষ্ঠিত

Published at ফেব্রুয়ারি ১১, ২০২৪

চট্টগ্রাম সংবাদদাতা: দেশের অন্যতম প্রধান এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর আয়োজনে দেশের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের জারা কনভেনশন হলে জাঁকজমকপূর্ণভাবে অনুষ্ঠিত হল ৩ দিনব্যাপী মেগা সেলস কনফারেন্স Let’s Build Stronger ২০২৪।

উক্ত মেগা সেলস কনফারেন্স-এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (Aet) ।

আগামী ৩ বছরের মধ্যে দেশের টপ টেন প্রতিষ্ঠানের মধ্যে ইয়ন গ্রুপ একটি অন্যতম প্রতিষ্ঠানে পরিণত হবে উল্লেখ করে ইয়ন গ্রুপের সম্মানিত চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোমিন উদ দৌলা বলেন, আমাদের প্রত্যেক ইয়নার্সদেরকে অনারশীপের মাধ্যমে কাজ করতে হবে। প্রত্যেক ইয়নার্সকে কমফোর্ট জোন থেকে বের হয়ে নিত্য নতুন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে।

তিনি আরও বলেন, সঠিক ও গুণগত মানসম্পন্ন পণ্য ও সেবা প্রদান করে এগিয়ে যাওয়াই ইয়ন গ্রুপের মূল লক্ষ্য। এজন্য মাঠ পর্যায়ে সঠিক সময়ে সঠিক পণ্য সরবরাহের মাধ্যমে প্রান্তিক খামারিদের টেকনিকাল সার্ভিস ও সেবা প্রদান করতে হবে। এসময় তিনি কোম্পানির সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

উক্ত কনফারেন্স-এ স্বাগত বক্তব্য প্রদান করেন ইয়ন এগ্রো ইণ্ডাস্টিজ লিঃ এর চীফ অপারেটিং অফিসার (সিওও) মোহাম্মদ জাবিদ হাসান এবং শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন ইয়ন গ্রুপের ভাইস চেয়ারম্যান মেজর এবিএ মেসবাহ উদ দৌলা (Aet)।

এছাড়া আরও বক্তব্য প্রদান করেন চীফ পিপল অফিসার (সিপিও) সুলতান মাহমুদ, চীফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) মো. শামসুজ্জোহা, জেনারেল ম্যানেজার (ফিড) মোহাম্মদ শাহজাহান, জেনারেল ম্যানেজার (এনিমেল হেলথ ও একুয়া) মনসুর আলম দীপু প্রমুখ। অনুষ্ঠানের শেষ পর্যায়ে অনুষ্ঠিত হয় ৬০টি পুরস্কার সম্বলিত আকর্ষণীয় র‍্যাফেল ড্র। পাশাপাশি বিশেষ আকর্ষণ হিসাবে ছিল চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান এর আয়োজন। যেখানে সকল ইয়নার্সগণ আনন্দচিত্তে অংশগ্রহণ করেন

উল্লেখ্য, উক্ত ৩ দিনব্যাপী মেগা সেলস কনফারেন্স-এ দেশের বিভিন্ন প্রান্ত থেকে সেলস টিমের সদস্য এবং প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাসহ প্রায় ৬০০ জন ইয়নার্স অংশগ্রহণ করেন। সকলের পদচারণায় মুখরিত হয়ে ওঠে হোটেল কল্লোল ও হোটেল মিশুক প্রাঙ্গন। সকালে লাবনী বিচে মনোমুগ্ধকর ফুটবল, দড়ি টানাটানিসহ বিভিন্ন ধরনের খেলা অনুষ্ঠিত হয়।

৩ দিনব্যাপী এই কনফারেন্সটির ইভেন্ট ম্যানেজমেন্ট সাপোর্ট প্রদান করেন এরকোল মিডিয়া এন্ড কমিউনিকেশনস।

This post has already been read 177 times!