Thursday 2nd of May 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / বিশ্ব ডিম দিবসের পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দিল -দি ভেট এক্সিকিউটিভ

বিশ্ব ডিম দিবসের পুরস্কার বিজয়ীদের হাতে তুলে দিল -দি ভেট এক্সিকিউটিভ

Published at ডিসেম্বর ২৪, ২০২০

এগ্রিনিউজ২৪.কম: আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ব ডিম দিবস ২০২০ উপলক্ষ্যে ‘দি ভেট এক্সিকিউটিভ’  কর্তৃক আয়োজিত আলোচনা অনুষ্ঠানের পুরষ্কার বিজয়ী ডা. তুষার চৌধুরী,  শাকিল আহমেদ এবং আব্দুল্লাহ আল মামুন এর হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

খামারবাড়ীস্থ প্রাণিসম্পদ অধিদপ্তরে বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশান ভবনে আয়োজিত আজকের অনুষ্ঠানে দি ভেট এক্সিকিউটিভ এর প্রেসিডেন্ট  ডা. বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসারের সঞ্চালনায় ডিমের নানা রকম গুনাগুন এবং ডিমের পুষ্টি উপাদান নিয়ে বক্তব্য রাখেন বিভিএ মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা, বিসিএস লাইভস্টক ক্যাডার এসোসিয়েশন -এর ভারপ্রাপ্ত সভাপতি এবং বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সভাপতি ডা. ফজলে রাব্বি মন্ডল আতা, বিসিএস লাইভষ্টক ক্যাডার এসোসিয়েশন এর মহাসচিব ডা. জাহাঙ্গীর আলম, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের  মাইক্রো বায়োলজি এন্ড প্যারাসাইটোলজী বিভাগের চেয়ারম্যান ড. উদয় কুমার মহন্ত, দি ভেট এক্সিকিউটিভ এর সিনিয়র সহ সভাপতি ডা. রিপন কুমার পাল এবং বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্টস ফেডারেশনের সাধারণ সম্পাদক ডা. রতন রহমান।

আলোচকরা আমাদের খাদ্য তালিকায় প্রতিদিন ডিম রাখার উপর গুরুত্ব আরোপ করেন এবং সামনের দিনগুলোতে দি ভেট এক্সিকিউটিভ আরো ব্যাপকভাবে বিশ্ব ডিম দিবসের প্রোগ্রাম আয়োজন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

পুরষ্কার বিজয়ীরা তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে দি ভেট এক্সিকিউটিভ কে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতে আরো আকর্ষনীয় অনুষ্ঠান আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

উল্লেখ্য যে, দি ভেট এক্সিকিউটিভ সারাদেশে মোট ৬ জন বিজয়ীকে বিশ্ব ডিম দিবসের স্পেশাল গিফট প্রদান করেছে।  ইতিপূর্বে বিজয়ী রিতু বিশ্বাস, তরুণ তৌফিক এবং সাজমূল হাসানের হাতে তাদের পুরষ্কার তুলে দেয়া হয়েছে।

অনুষ্ঠানে দি ভেট এক্সিকিউটিভ এর সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসার দি ভেট এক্সিকিউটিভ এর বিভিন্ন জন সচেতনতামূলক কার্যক্রমকে ভবিষ্যতে আরো গতিশীল করতে এবং সারা দেশের ভেটেরিনারিয়ানগণকে খামারী এবং উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর আহবান জানান এবং বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে ভবিষ্যতের সকল কর্মকান্ডে দি ভেট এক্সিকিউটিভ এর পাশে থাকার জন্যে আহবান জানান।

সভাপতির বক্তৃতায় ডা. বিশ্বজিৎ রায় আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি আশাবাদ ব্যক্ত করেন অচিরেই জনপ্রতি ৩০০ টি ডিম গ্রহণ অর্জনের দিকে এগিয়ে যাবে বাংলাদেশ।  তিনি ডায়মন্ড এগ লিমিটেডকে দি ভেট এক্সিকিউটিভ -এর এই প্রোগ্রামে অংশগ্রহণ করায় তাদেরকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠান আয়োজনে  সার্বিক সহযোগিতা করায় ডা. শাহিনূর ইসলাম, তৌফিক ই মাওলা, তোফায়েল আহমেদ, তোফিক আহমেদ নাহিদ এবং আব্দুর রহমান রাফিকে বিশেষ ধন্যবাদ জানান।

This post has already been read 2069 times!