Wednesday 18th of May 2022
Home / অন্যান্য / পড়াশুনার পাশাপাশি শিশুদের খেলাধুলার সুযোগ দিতে হবে- ড. মুহাম্মদ সামসুল আলম

পড়াশুনার পাশাপাশি শিশুদের খেলাধুলার সুযোগ দিতে হবে- ড. মুহাম্মদ সামসুল আলম

Published at ফেব্রুয়ারি ২০, ২০২০

নাহিদ বিন রফিক (বরিশাল): পড়াশুনার পাশাপাশি শিশুদের খেলাধুলার সুযোগ দিতে হবে। এতে পাঠে নেই কোনো অন্তরায়। বরং ওদের মনোযোগ বাড়ে আরো। মেধায় বিকাশ ঘটে। হয় সৃষ্টিশীলতায় পরিণত।  মঙ্গলবার (১৮ ফেব্রুয়াারি) বরিশালে কৃষি গবেষণার ক্যাম্পাসে ফুলকঁড়ি কিন্ডারগার্টেনের ক্রীড়াপ্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্রের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মুহাম্মদ সামসুল আলম এসব কথা বলেন।

শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ রাম দুলাল সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভাসমান বেডে সবজি ও মসলা চাষ গবেষণা, সম্প্রসারণ ও জনপ্রিয়করণ প্রকল্পের পরিচালক ড. মো. মোস্তাফিজুর রহমান তালুকদার এবং বারির প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. গোলাম কিবরিয়া।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বৈজ্ঞানিক কর্র্মকর্তা ড. মো. মাহবুবুর রহমান, রাশেদুল ইসলাম, কাজী রাজি উদ্দিন, মো. মাহবুবুর রহমান, শর্মিলা দাস সেতু, স্মৃতি হাসনা প্রমুখ। অনুষ্ঠানে ছাত্রছাত্রীদের মাঝে ৫৮টি ইভেন্টে বিভিন্ন ধরনের পুরস্কার দেয়া হয় । সে সাথে হয় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান। এতে স্থানীয় গণ্যমান্যব্যক্তিসহ  চার শতাধিক দর্শনার্থী উপস্থিত ছিলেন।

This post has already been read 1261 times!