Friday 26th of April 2024
Home / অন্যান্য / আ ফ ম বাহাউদ্দীন নাছিম -এর রোগ মুক্তি কামনায় কেআইবি’র দোয়া মাহফিল

আ ফ ম বাহাউদ্দীন নাছিম -এর রোগ মুক্তি কামনায় কেআইবি’র দোয়া মাহফিল

Published at সেপ্টেম্বর ১৭, ২০২০

এগ্রিনিউজ২৪.কম: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সাবেক মহাসচিব ও সভাপতি এবং বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের মহাসচিব সাবেক সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দীন নাছিম -এর আশু রোগ মুক্তি কামনায় কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ (কেআইবি) এর আয়োজনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে অংশ নিয়ে কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেন, সকল কৃষিবিদ আমরা একে অন্যের আত্মার আত্মীয়। আমি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিমের সুস্থতা কামনা করে মহান রাব্বুল আলামীনের নিকট দোয়া করছি তিনি যেনো দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।

দোয়া মাহফিলে আরও অংশ গ্রহণ করেন কেআইবি এর মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্স, ভারপ্রাপ্ত সভাপতি কৃষিবিদ প্রো. ড. শহিদুর রশিদ ভূঁইয়া,বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদের সিনিয়র সহসভাপতি প্রো. সাইদুল হক চৌধুরী, কেআইবি এর কোষাধ্যক্ষ কৃষিবিদ এম.আমিনুল ইসলাম, প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন, সহ কৃষিখাতের সকল সংস্থার প্রধান কৃষিবিদ গন সহ সকল পর্যায়ের কৃষিবিদ ও কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশের কর্মকর্তা ও কর্মচারীগণ।

This post has already been read 1896 times!