Wednesday 18th of May 2022
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / দ্রুত ও উন্নত সেবা দিতে ফ্রিডম এগ্রো’র আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

দ্রুত ও উন্নত সেবা দিতে ফ্রিডম এগ্রো’র আঞ্চলিক কার্যালয় উদ্বোধন

Published at জানুয়ারি ১২, ২০১৯

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: ডিলার ও খামারিদের আরো বেশি উন্নত সেবা দেয়ার লক্ষ্যে দেশের পোলট্রি ও মৎস্য ফিড শিল্পে উদীয়মান কোম্পানি ফ্রিডম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড বগুড়ায় নতুন আঞ্চলিক ডিপো ও কার্যালয় স্থাপন করেছে। শনিবার (১২ জানুয়ারি) নগরীর ধাওয়াপাড়া (বগুড়া কলেজ সংলগ্ন), গাবতলী রোডে উক্ত ডিপো ও কার্যালয় উদ্বোধন করা হয়। জানা যায়, এর মাধ্যমে কোম্পানিটির উৎপাদিত পণ্য দেশের উত্তরাঞ্চলে আরো সহজ ও দ্রুততার সাথে ক্রেতা সাধারণের নিকট পৌঁছানো সম্ভব হবে। পর্যায়ক্রমে দেশের আরো অন্যান্য অঞ্চলে এসব ডিপো ও আঞ্চলিক কার্যালয় স্থাপন করা হবে বলে জানিয়েছে কোম্পানি সূত্র।

সকাল ১১টায় পবিত্র কোরআন থেকে তেলওয়াতের মাধ্যমে কোম্পানিটির হেড অব সেলস্ মাহিরুল ইসলাম উদ্বোধনী অনুষ্ঠানের শুভ সূচনা করেন। এরপর অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন  ফ্রিডম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড –এর ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর আলম। তিনি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য আগত অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

ফ্রিডম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড –এর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস.এম.এ. বারীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিডিআইএল’র সিনিয়র সায়েন্টিস্ট ডা. জি.এ টুলু, অতিরিক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (বগুড়া) ডা. মাসুদুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. সুখেশ বৈদ্য।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হুভারস্ এগ্রোভেট লিমিটেড -এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শফিকুল বারী, বিশিষ্ট কনসাল্ট্যান্ট অং থোয়েন এ,  এভোন এনিমেল হেলথ্ -এর হেড অব সেলস্ কৃষিবিদ জিয়াউর রহমান, টেকনিক্যাল ম্যানেজার ডা. বিকাশ চন্দ্র বিশ্বাস, ড. এগ্রোভেট লিমিটেড –এর পরিচালক ডা. তুষার চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিগণ ফ্রিডম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড পণ্যের গুণগত মান নিশ্চয়তার ক্ষেত্রে কোন রকম আপোষ করবেনা বলে আশাবাদ ব্যাক্ত করেন। এছাড়াও খামারিদের আরো বেশি উন্নত সেবা কীভাবে দেয়া যায় সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। এ সময় তাঁরা কোম্পানিটির উত্তরোত্তর সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, সমগ্র অনুষ্ঠানটিতে সঞ্চালকের দায়িত্ব পালন করেন ফ্রিডম এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড –এর পরিচালক ডা. রাকিব হাসান।

This post has already been read 2502 times!