Saturday 20th of April 2024
Home / প্রাণিসম্পদ / দুর্নীতি ও অস্বচ্ছতা কোনোক্রমেই সহ্য করা হবে না -মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

দুর্নীতি ও অস্বচ্ছতা কোনোক্রমেই সহ্য করা হবে না -মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী

Published at জানুয়ারি ১০, ২০১৯

নিজস্ব সংবাদাতা: মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু বৃহস্পতিবার (১০ জানুয়ারী) মন্ত্রণালয়ের কার্যভার গ্রহণ করেছেন। প্রথম দিন দফতরে আগত মিডিয়া কর্মীদের সাথে আলাপকালে প্রধানমন্ত্রী কর্তৃক তাঁর ওপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে এবং সততা, স্বচ্ছতা ও জবাবদিহিতারর সাথে পালনের প্রতিশ্রুতি দেন তিনি।

তিনি বলেছেন একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি দেশ-জনগণের কল্যাণেই শুধু কাজ করবেন। তবে তার মন্ত্রণালয়ে কোনো রকম দুর্নীতি ও অস্বচ্ছতা সহ্য করা হবে না এবং অনৈতিক তদবিরকেও প্রশ্রয় দেয়া হবে না।

পরে মন্ত্রণালয়ের সম্মেলনকক্ষে আয়োজিত মতবিনিময় সভায় তিনি মন্ত্রণালয়ভুক্ত সকল কর্মকর্তা-কর্মচারীকে নিজেদের সকল দ্বন্দ্ব, ভেদাভেদ ও মনোমালিন্য ভুলে একই পরিবারের সদস্য হয়ে কাজ করে যাবার আহবান জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে মন্ত্রণালয়ের সচিব রইছুল আলম মণ্ডল, অতিরিক্ত সচিব ওয়াসি উদ্দিন, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান দিলদার আহমদ, অতিরিক্ত সচিব (প্রশাসন) সুবোল বোস মনি, মৎস্য অধিদফতরের ডিজি আবু সাইদ মো. রাশেদুল হক, প্রাণিসম্পদ অধিদফতরের ডিজি হীরেশ রঞ্জন ভৌমিক, মৎস্য গবেষণা ইনিস্টিটিউটের ডিজি ড. ইয়াহিয়া মাহমুদ, প্রাণিসম্পদ গবেষণা ইনিস্টিটিউটের ডিজি ড. নাথুরাম সরকার প্রমুখ বক্তৃতা করেন।

This post has already been read 2264 times!