Tuesday 30th of April 2024
Home / অন্যান্য / দি ভেট এক্সিকিউটিভ -এর নতুন কমিটি ঘোষণা

দি ভেট এক্সিকিউটিভ -এর নতুন কমিটি ঘোষণা

Published at এপ্রিল ২৯, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: বেসরকারি ভেটেরিনারিয়ানদের সংগঠন ‘দি ভেট এক্সিকিউটিভ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার (২৮ এপ্রিল), রাজধানীর ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে নতুন ও সিনিয়র সদস্যদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে এ কমিটি ঘোষণা করা হয়। ৩১ সদস্য বিশিষ্ট নতুন কমিটির সভাপতি পদে ডা. বিশ্বজিৎ রায় এবং সাধারণ সম্পাদক পদে ডা. মুহাম্মদ সাইফুল বাশার কে নির্বাচিত করা হয়।

এছাড়াও জ্যেষ্ঠ সহ সভাপতি পদে ডা. রিপন কুমার পাল, সহ সভাপতি পদে যৌথভাবে ডা. মোস্তফা আলম ও ডা. সাজেদা সুলতানা; যুগ্ম সম্পাদক পদে ডা. আহমেদুর রহমান রানা ও ডা. সরোয়ার জাহান; সাংগঠনিক সম্পাদক পদে ডা. মো. সুলতান মাসুম, কোষাধ্যক্ষ পদে ডা. মো. রাকিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ডা. করিম উদ্দিন, দপ্তর সম্পাদক পদে ডা. সাজ্জাদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে ডা. জাফর আহমেদ রুবেল, সংস্কৃতি সম্পাদক পদে ডা. শাহ মোমেন সিদ্দিকী, সমাজ কল্যাণ সম্পাদক পদে ডা. সেলিম কায়সার তুহিন, ক্রীড়া সম্পাদক পদে ডা. গোলাম মুরশেদ, নারী বিষয়ক সম্পাদক পদে ডা. নাজমুন নাহার (জয়তী) কে নির্বাচিত করা হয়।

সদস্য হিসেবে আছেন- ডা. ইব্রাহীম খলিল, ডা. মো. রাব্বী, ডা. মানিক চন্দ্র পাল, ডা. সঞ্জয় রায়, ডা. মো. মোজাম্মেল হোসেন সরকার, ডা. মো. হাসানুজ্জামান (তাপস), ডা. জয়, ডা. নাঈম আখতার পলাশ এবং ডা. মামুন।

এছাড়াও কমিটিতে এক্স অফিসিও পদে আছেন ডা. এম. আলী ইমাম, উপদেষ্টা হিসেবে ডা. এসএমএফবি আবদুস সবুর, ডা. এম এনামুল হক আজাদ, ডা. হুমায়ূন আরেফীন, ডা. একেএম খসরুজ্জামান এবং ডা. মো. কামরুজ্জামান।

This post has already been read 2016 times!