Sunday 16th of June 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / WVPA -বাংলাদেশ শাখা’র নতুন সভাপতি ড. এমদাদুল, সাধারণ সম্পাদক ডা. শাওন

WVPA -বাংলাদেশ শাখা’র নতুন সভাপতি ড. এমদাদুল, সাধারণ সম্পাদক ডা. শাওন

Published at ফেব্রুয়ারি ৪, ২০২৩

নিজস্ব প্রতিবেদক: ওয়ার্ল্ড ভেটেরিনারি পোলট্রি এসোসিয়েশন (WVPA) -বাংলাদেশ শাখা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে অধ্যাপক ড. এমদাদুল হক চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে ডা. মো. নুরুল ইসলাম শাওন নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাজধানীর বনানী ক্লাবে বার্ষিক সাধারণ সভার পর উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে অধ্যাপক ড. নীতিশ চন্দ্র দেব নাথ এবং কমিশনের সদস্য হিসেবে প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ডা. মঞ্জুর মোহাম্মদ শাহজাদা ও ডা. মো. আলী ইমাম দায়িত্ব পালন করেন। মধ্যাহ্নভোজ বিরতির পর সংগঠনের সদস্যদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সর্বসম্মতিক্রমে বিনা ভোটে উক্ত নির্বাচন অনুষ্ঠিত হয়।

২১ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে ডা. হুমায়ূন আরেফিন, অধ্যাপক ডা. মো. আহসানুল হক, ডা. মোহাম্মদ রফিকুল ইসলাম এবং কোষাধ্যক্ষ হিসেবে ডা. আবু সুফিয়ান নির্বাচিত হন ।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে ডা. মোহাম্মদ জসিম উদ্দিন, যুগ্ম সম্পাদক হিসেবে ডা. দীপ্তি রানী পাল ও ডা. মো. জাকির হাসান এবং প্রচারণা ও প্রকাশনা সম্পাদক হিসেবে অধ্যাপক ডা. কে.এইচ.এম. নাজমুল হুসেইন নাজির নির্বাচিত হন।

নির্বাহি সদস্য হিসেবে নির্বাচিত হন ডা. মো. এ ছালেক, ডা. মো. গোলাম হায়দার, ডা. এ.কে.এম. খসরুজ্জামান, ডা. এ.কে.এম. মোস্তাফা আনোয়ার, অধ্যাপক ড. মো. খালেদ হোসেন, অধ্যাপক ড. মোহাম্মদ গোলবার হোসেইন, অধ্যাপক ড. মো. তাওহিদুল ইসলাম, অধ্যাপক ড. মো. মাহমুদুল হাসান সিকদার, অধ্যাপক ড. কে.বি.এম. সাইফুল ইসলাম, ডা. মোহাম্মদ আল মামুন ও ডা. সাজেদা সুলতানা।

This post has already been read 4888 times!