Saturday 28th of January 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সংগঠন ও কর্পোরেট / বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সম্মেলন ও সাধারণ সভা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদের সম্মেলন ও সাধারণ সভা অনুষ্ঠিত

Published at ডিসেম্বর ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: যারা বঙ্গবন্ধুকে বুকে ধারন করেনা, ভেটেরিনারি পেশাকে লালন করেনা তারাই আজকে বঙ্গবন্ধু ভেটেনারিয়ান পরিষদ –এর ঐক্যের মধ্যে ফাটল ধরাতে চায়। এরা আসলে সুবিধাবাদী, এদেরকে যেখানেই পাবেন প্রতিহত করবেন। এরা দেশের উন্নয়ন দেখতে চায়না, বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ম শেখ হাসিনার অর্জনকে ম্লান করে দেয়ার জন্য তারা গভীর ষড়যন্ত্রে লিপ্ত।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) বঙ্গবন্ধু ভেটেনারি পরিষদের সম্মেলন ও সাধারণ সভায় এসব কথা বলেন উপস্থিত বক্তারা। বক্তারা আরো বলেন, আমাদের ভেটেনারিয়ানদের মধ্যেই একটি মহল বঙ্গবন্ধুর আদর্শ থেকে বিচ্যুত হয়ে সংগঠনের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা রাতের আধারে পকেট কমিটি ঘোষণা করছে এবং সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করছে। এতে করে ভেটেনারিয়ানদের মধ্যে দ্বিধার সৃষ্টি হচ্ছে। কিন্তু যত ষড়যন্ত্রই করা হোক জাতির জনকের আদর্শের সৈনিক ‘বঙ্গবন্ধু ভেটেনারিয়ান পরিষদ’ এর সদস্যরা ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করবে।

বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ (বিভিপি) ও বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ)  –এর সভাপতি ডা. এসএম নজরুল ইসালাম –এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং বঙ্গবন্ধু কৃষি পরিষদের জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রফেসর ড. একেএম সায়েদুল হক চৌধুরী, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. নীতিশ চন্দ্র দেবনাথ, কেআইবি সভাপতি প্রফেসর ড. শহীদূর রশীদ ভূঁইয়া, কেআইবি মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্স, কেআইবি কোষাধ্যক্ষ এবং বঙ্গবন্ধু কৃষি পরিষদের যুগ্ম মহাসচিব কৃষিবিদ এম আমিনুল ইসলাম, কৃষিবিদ ইন্সটিটিউশানের সাবেক মহাসচিব এম মোবারক আলী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন –এর মহাসচিব ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীনুর ইসলাম, বিসিএস লাইভস্টক ক্যাডার এসোসিয়শন এর সাবেক সভাপতি মাহবুবুল আলম ফারুক এবং এবং ভারপ্রাপ্ত মহাসচিব ডা. জাহাঙ্গীর আলম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. উদয় কুমার মহন্ত, আবদুল হালিম প্রমুখ।

This post has already been read 2395 times!