Wednesday 30th of November 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সংগঠন ও কর্পোরেট / আস্থা ফিড -এর ডিলার ও কর্মকর্তাবৃন্দের নেপালে আনন্দ ভ্রমণ

আস্থা ফিড -এর ডিলার ও কর্মকর্তাবৃন্দের নেপালে আনন্দ ভ্রমণ

Published at নভেম্বর ১৬, ২০২২

নিজস্ব প্রতিবেদক: প্রথমবারের মতো পরিবেশক (ডিলার) ও কর্মকর্তাদের জন্য নেপালে আনন্দ ভ্রমণের আয়োজন করেছে দেশের ফিড সেক্টরে খুব অল্প সময়ের মধ্যে আস্থা অর্জনকারী কোম্পানী ’আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’। মূলত ফিড বিক্রয়ের লক্ষ্যমাত্রা অর্জনকারী ডিলার ও  কর্মকর্তাদের জন্য উক্ত আনন্দ ভ্রমণের আয়োজন করা হয়েছে। আজ বুধবার (১৬ নভেম্বর) সকালে প্রথম ব্যাচে ১৩ জন ডিলার ও ৫ জন কর্মকর্তাসহ মোট ১৮ জন ঢাকা থেকে নেপালের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন।

এ উপলক্ষ্যে মঙ্গলবার (১৫ নভেম্বর) রাজধানীর উত্তরাস্থ ’আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড’ এর কর্পোরেট অফিসে কোম্পানির পরিচালনা পর্ষদের সাথে ডিলার ও কর্মকর্তাদের শুভেচ্ছা বিনিময়ের জন্য ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় এতে উপস্থিত ছিলেন আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান (স্বপন), পরিচালক সালাহ উদ্দিন ইমন (বাবু) প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) এমএ মালেক, চিফ নিউট্রিশন অফিসার ডা. মো. আফাজুর রহমান (রুবেল) প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান (স্বপন) বলেন, বর্তমানে দেশের ও অর্থনৈতিক অবস্থা খুব চ্যালেঞ্জের মুখে আছে; এটি শুধু আমাদের জন্য নয়, বি্শ্বের সব মানুষের জন্য একই অবস্থা। আমরা মনে করি, এটি একটি পরীক্ষা। আমি বিশ্বাস করি, এ খারাপ সময় বেশিদিন থাকবে না, নিশ্চয়ই সুদিন খুব তাড়াতাড়ি আসবে। কারণ, খারাপ সময় বেশিদিন থাকে না; ভালো দিন আসবে ইনশাল্লাহ।

তিনি বলেন, আপনারা যেমন ’আস্থা’র সাথে আছেন, আমরাও আপনাদের সাথে আছি; আমরা সবাই মিলেমিশেই ‘আস্থা’ পরিবার। আমাদের ছোট্ট প্রয়াসে আপনারা অংশীদার হয়েছেন সেজন্য আমরা যেমন আনন্দিত, তেমনই গর্বিত। ভবিষ্যতে আমরা ইনশাল্লাহ আরো বড় কোন স্থানে আপনাদেরকে আনন্দ ভ্রমণে পাঠাতে পারবো। আমরা বিশ্বাস করি, আপনারা ভালো থাকা, আনন্দে থাকা মানে আমাদের পুরো আস্থা ইন্ডাস্ট্রিজ ভালো থাকা। আমরা সবাই মিলেমিশে ভালো থাকবো -এটিই আমাদের মূল লক্ষ্য।

এমএ মালেক মালেক বলেন, মাত্র এক বছরের মাথায় শুধুমাত্র প্রথম বছরের পারফরমেন্স এর ওপর ভিত্তি করে যে, কোন ফরেন ট্যুর দেয়া যায়, আমার দীর্ঘ ক্যারিয়ারে ‘আস্থা’ পরিবারে এসে এটি প্রথম অভিজ্ঞতা অর্জন করলাম। একটি কোম্পানির মালিকপক্ষ ডিলার ও কর্মকর্তাদের প্রতি অনেক বেশি আন্তরিক না হলে এটি সম্ভব না। অন্যদিকে, সম্মানিত ডিলার ও খামারিগণ যদি ‘আস্থা ফিড’ এর প্রতি আস্থা না রাখতেন; আমাদের কর্মকর্তাগণ যদি আস্থার প্রতি আস্থা অর্জন করাতে আন্তরিকভাবে কাজ ও কঠোর পরিশ্রম না করতেন -তবে আমাদের আজকের এই অর্জনও সম্ভব হতো না। কাজেই আমরা এবং আপনারা সবাই মিলেই একটি পরিবার -আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ এই নীতিতে বিশ্বাস করে।

সালাহ উদ্দিন ইমন (বাবু) বলেন, আমাদের জন্য খুব আনন্দের বিষয় যে, আমাদের কোম্পানির পক্ষ থেকে প্রথম আপনাদের জন্য বিনোদনের জন্য ছোট্ট একটি ভ্রমণের ব্যবস্থা করতে পেরেছি। আমি বিশ্বাস করি আপনাদের আচার ব্যবহারের মাধ্যমে সেখানে ‘আস্থা’ ও ‘বাংলাদেশ’ সম্পর্কে ভিন্ন দেশের মানুষের কাছে ইতিবাচক স্বাক্ষর রেখে আসবেন। এ সময় তিনি সবার সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে কোম্পানির জন্য দু’আ কামনা করেন।

This post has already been read 702 times!