Monday 15th of April 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সংগঠন ও কর্পোরেট / বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ এর নতুন সভাপতি আতা, মহাসচিব বাসার

বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ এর নতুন সভাপতি আতা, মহাসচিব বাসার

Published at ডিসেম্বর ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের ভেটেরিনারিয়ানদের সংগঠন ‘বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ’ এর নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সংগঠনের কাউন্সিলরদের উপস্থিতিতে নতুন নেতৃত্ব নির্বাচিত করা হয়। সম্মেলনে ‍উপস্থিত কাউন্সিলরগণের সর্বসম্মতিক্রমে বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ -এর নতুন সভাপতি হিসেবে ডা. ফজলে রাব্বি মন্ডল আতা এবং মহাসচিব হিসেবে ডা. সাইফুল বাসার কে নির্বাচিত করা হয়। এ সময় জয় বাংলা, জয় বঙ্গবন্ধু শ্লোগানে মুখরিত হয়ে উঠে কেআইবি অডিটোরিয়াম।

নবনির্বাচিত সভাপতি ডা. ফজলে রাব্বি মন্ডল আতা সম্মেলনে উপস্থিত অতিথি এবং কাউন্সিলরদের ধন্যবাদ জানিয়ে অতি দ্রুত পূর্ণাংগ কমিটি ঘোষণা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। পাশাপাশি মুজিব আদর্শের বাস্তবায়নে সকল ভেটেরিনারিয়ানদেরকে নিয়ে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। নব নির্বাচিত মহাসচিব ডা. সাইফুল বাসার বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন এবং জননেত্রী শেখ হাসিনার সোনার বাংলাদেশ গড়ে তুলতে সকল ভেটেরিনারিয়ানদের নিয়ে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন।

এর আগে সংগঠনের সম্মেলন অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু ভেটেরিনারি পরিষদ (বিভিপি) ও বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন (বিভিএ)  –এর সভাপতি ডা. এসএম নজরুল ইসালাম –এর সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এবং বঙ্গবন্ধু কৃষি পরিষদের জ্যেষ্ঠ সহ-সভাপতি প্রফেসর ড. একেএম সায়েদুল হক চৌধুরী, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্স বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. নীতিশ চন্দ্র দেবনাথ, কেআইবি সভাপতি প্রফেসর ড. শহীদূর রশীদ ভূঁইয়া, কেআইবি মহাসচিব কৃষিবিদ মো. খায়রুল আলম প্রিন্স, কেআইবি কোষাধ্যক্ষ এবং বঙ্গবন্ধু কৃষি পরিষদের যুগ্ম মহাসচিব কৃষিবিদ এম আমিনুল ইসলাম।

এছাড়াও বক্তব্য রাখেন বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন –এর মহাসচিব ড. মোহাম্মদ হাবিবুর রহমান মোল্লা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহীনুর ইসলাম, বিসিএস লাইভস্টক ক্যাডার এসোসিয়শন এর সাবেক সভাপতি মাহবুবুল আলম ফারুক এবং মহাসচিব ডা. জাহাঙ্গীর আলম, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. উদয় কুমার মহন্ত, আবদুল হালিম প্রমুখ।

This post has already been read 4018 times!