Monday 17th of June 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / রাজধানীর হক সেন্টারে ইয়ামাহার নতুন ফ্লাগশিপ সার্ভিস সেন্টার উদ্বোধন

রাজধানীর হক সেন্টারে ইয়ামাহার নতুন ফ্লাগশিপ সার্ভিস সেন্টার উদ্বোধন

Published at অক্টোবর ১৮, ২০২২

নিজস্ব প্রতিবেদক: ইয়ামাহার সার্ভিস এর আরো উন্নতির জন্য ক্রমাগত কাজ করে যাচ্ছে ইয়ামাহা টেকনিক্যাল একাডেমী (ওয়াইটিএ)। যার মাধ্যমে ইয়ামাহার দেশজুড়ে সার্ভিস সেন্টারে নিযুক্ত সকল সার্ভিস টেকনিশিয়ানকে সার্ভিস টেকনিক্যাল ট্রেনিং দিয়ে থাকে। ওয়াইটিএ এর ট্রেনাররা ইয়ামাহা গ্লোবাল থেকে ট্রেনিং প্রাপ্ত এবং তারা ইয়ামাহার এফআই স্টেশন, ওয়াইডিটি সহ বিভিন্ন টেকনিক্যাল বিষয়ে বিশেষজ্ঞ। বর্তমানে ওয়াইটিএ এর এক্সপার্ট ট্রেনার এবং এডভ্যান্সড ইকুইপমেন্ট এর দ্বারা সকল সার্ভিস টেকনিশিয়ানদের গড়ে তোলা হচ্ছে এক্সপার্ট ও প্রো-একটিভ হিসেবে। ইয়ামাহা টেকনিক্যাল একাডেমী সবসময় চেষ্টা করছে ইয়ামাহার সকল টেকনিশিয়ানদের টেকনিক্যাল নলেজ বৃদ্ধির মাধ্যমে টেকনিক্যাল এক্সপার্ট হিসেবে গড়ে তোলার যেন ইয়ামাহা রাইডাররা তাদের বাইক নিয়ে সম্পূর্ণ চিন্তামুক্ত থাকেন এবং নিরাপদ ও আত্মবিশ্বাসের সাথে রাইড করতে পারেন।

এরই ধারাবাহিকতায় সোমবার (১৭ অক্টোবর) রাজধানীর তেজগাঁও- এর হক সেন্টারে উদ্বোধন হলো ইয়ামাহার নতুন ফ্লাগশিপ সার্ভিস সেন্টার। সার্ভিস সেন্টারটি ইয়ামাহার ফ্লাগশিপ শো-রুম এর সাথেই অবস্থিত। ২০টি বে বিশিষ্ট এই সার্ভিস সেন্টারটিতে প্রতিদিন ১২০ জনেরও বেশি গ্রাহক সেবা নিতে পারবে। গ্রাহক সুবিধায় এখানে রয়েছে ওয়াইফাই সুবিধা সম্বলিত  সু-প্রশস্থ ওয়েটিং রুম। ইয়ামাহার সবধরনের জেনুইন স্পেয়ার পার্টস ও লুব্রিকেন্টও পাওয়া যাবে এই সার্ভিস সেন্টারে।

এসিআই মটরস জানিয়েছে, গ্রাহকদের নিরাপত্তা বিবেচনায় এই ফ্লাগশিপ সার্ভিস সেন্টারটিতে রয়েছে সার্টিফাইড হেলমেট ও বিভিন্ন ধরনের সেফটি গিয়ার ক্রয়ের সুবিধা। অত্যাধুনিক এই সার্ভিস সেন্টারের সবকিছুই  কম্পিউটারাইজড, এছাড়াও গ্রাহকরা খুব সহজেই অনলাইন বুকিং এর মাধ্যমে বাইক সার্ভিস করাতে পারবেন। যাতে করে গ্রাহকদের সময় অপচয় অনেকটাই কমে যাবে। গ্রাহকরা পেপারলেস জব কার্ড সিস্টেম এর মাধ্যমে যেকোনো জায়গা থেকে মোবাইল ফোনে সার্ভিসের লাইভ স্ট্যাটাস দেখতে পারবেন।

অত্যাধুনিক এই সার্ভিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস এর নির্বাহী পরিচালক জনাব সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা জাপান ও এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

দেশের সবগুলো ডিলার পয়েন্টেই ইয়ামাহা নিশ্চিত করেছে ৩এস সুবিধা। যার জন্য বাইক ক্রেতাদের সার্ভিস নিয়ে কোন ঝামেলা পোহাতে হয় না। প্রত্যেকটি সার্ভিস সেন্টারেই ইয়ামাহা নিশ্চিত করেছে ওয়াইডিটি (ইয়ামাহা ডায়াগনস্টিক টুলস), এফআই মেশিন  (ফুয়েল ইঞ্জেক্টর মেশিন) এর মত আধুনিক সব সরঞ্জাম। যার সুবিধা ভোগ করছে দেশব্যাপী হাজারো ইয়ামাহা বাইক ব্যবহারকারীরা।

উল্লেখ্য, এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। এসিআই লিমিটেডের একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে ইয়ামাহার  ৯৯টিরও বেশি ৩এস (সেলস, সার্ভিস এবং স্পেয়ার পার্টস) ডিলার পয়েন্ট রয়েছে।

This post has already been read 1095 times!