Sunday 25th of September 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সংগঠন ও কর্পোরেট / The Vet Executive কর্তৃক  আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

The Vet Executive কর্তৃক  আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরষ্কার প্রদান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Published at এপ্রিল ২২, ২০২২

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব ভেটেরিনারি দিবস উপলক্ষ্যে দেশের বেসরকারি ভেটেরিনিয়ানদের সংগঠন দি ভেট এক্সিকিউটিভ (The Vet Executive) কর্তৃক আয়োজিত অনলাইন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) বিকাল ৫ টায় প্রাণিসম্পদ অধিদপ্তরের এলডিডিপি কনফারেন্স হলে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে উক্ত পুরস্কার প্রদান করা হয়। মূলত ২০২১ সনে বিশ্ব ভেটেরিনারি দিবস উপলক্ষ্যে অনলাইনে বিভিন্ন সৃজনশীল কন্টেন্ট তৈরির ওপর উক্ত প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল এবং এতে দেশের ১৩টি কৃষি বিশ্ব বিদ্যালয়ের ১০০ জনেরও বেশি ছাত্র-ছাত্রী অংশগ্রহণ করেন।

দি ভেট এক্সিকিউটিভ এর সভাপতি ডা. বিশ্বজিৎ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. গোলাম শাহী আলম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্যাথলজি বিভাগের প্রফেসর ড. রফিকুল ইসলাম, এফএও কনসালটেন্ট (বাংলাদেশ) প্রফেসর ড. মাহমুদুল হাসান শিকদার, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি এসোসিয়েশন এর মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সভাপতি ড. মনজুর কাদের, ভেটেরিনারি কাউন্সিলের রেজিষ্টার ডা. গোপাল চন্দ্র বিশ্বাস, দি ভেট এক্সিকিউটিভ এর উপদেষ্টা ডা. হুমায়ুন আরেফিন, ডা. মুজিবুর রহমান, ওয়ার্ল্ড পোল্ট্রি সাইন্স এসোসিয়েশন বিবি এর ট্রেজারার ডা. বিপ্লব কুমার প্রামাণিক, বিভিএ এর কার্যকরী কমিটির সদস্য ডা. হাফিজুর রহমান, ডা. মতিন, দি ভেট এক্সিকিউটিভ এর সিনিয়র সহ সভাপতি ডা. রিপন কুমার পাল,  দি ভেট এক্সিকিউটিভ এর যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সরোয়ার জাহান, প্রাণিসেবা ভেট.কম এর হেড অব অপারেশন ডা. রেজাউল আলম,  ডা. আমজাদ হোসেন, ডা. মোজাম্মেল, ডা. মানিক চন্দ্র পাল, ডা. মোস্তাফিজুর রহমান প্রমুখ।

সমগ্র অনুষ্ঠানটিতে সঞ্চালকের ভূমিকা পালন করেন ছিলেন দি ভেট এক্সিকিউটিভ এর সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসার।

অনুষ্ঠানে অথিতিবৃন্দ দি ভেট এক্সিকিউটিভ এর এই চমৎকার আয়োজনের জন্যে আয়োজকদের ধন্যবাদ জানান এবং বিজয়ীদের অভিনন্দন জানান। তারা আশাবাদ   ব্যক্ত করে বলেন ভবিষ্যতেও দি ভেট এক্সিকিউটিভ এদেশের ভেটেরিনারিয়ানদের জন্যে তাদের ধারাবাহিক কার্যক্রম অব্যাহতভাবে চালিয়ে যাবে।

বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক এবং বিভিএ মহাসচিব ড. হাবিবুর রহমান মোল্লা দি ভেট এক্সিকিউটিভ এর সামগ্রিক কার্যক্রম তুলে ধরে এদেশের ভেটেরিনারিয়ানদের অধিকার আদায়ে তাদের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, সরকারি ও বেসরকারি পর্যায়ের সকল ভেটেরিনারিয়ানদের পেশাগত দক্ষতা এবং এই পেশার স্বার্থে বিভিএ ও দি ভেট এক্সিকিউটিভ যৌথভাবে তাদের কার্যক্রম চালিয়ে যাবে।  তিনি বিজয়ীদের অভিনন্দন জানিয়ে দি ভেট এক্সিকিউটিভ এর সকল প্রোগ্রামে ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণের আহবান জানান এবং বিভিএ এর আগামী নির্বাচনে সঠিক নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে  একটি শক্তিশালী বিভিএ গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন।

বিভিএর সভাপতি ডা. এস এম নজরুল ইসলাম দি ভেট এক্সিকিউটিভ এর নানামুখী উদ্যোগের প্রশংসা করে আগামীতে তাদের কার্যক্রমের পরিধি আরো বাড়ানোর উপর গুরুত্ব আরোপ করেন।

অনলাইন প্রতিযোগিতার স্পন্সর  প্রতিষ্ঠান প্রাণিসেবা ভেট.কম এর হেড অব অপারেশন ডা. রেজাউল আলম ভেটেরিনারিয়ানদের যে কোন ইতিবাচক কার্যক্রমে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন এবং চলতি বছরেও (২০২২ সন) প্রতিষ্ঠানটি একইরমক আয়োজনের স্পন্সর প্রতিষ্ঠান হিসেবে পাশে থাকবে বলে নিশ্চিত করেন।

দি ভেট এক্সিকিউটিভ এর সাধারণ সম্পাদক ডা. সাইফুল বাসার আমন্ত্রিত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন এবং আগামী ৩০ এপ্রিল (শনিবার)  World Veterinary Day উদযাপনে বিভিএ, ডিএলএস এবং দি ভেট এক্সিকিউটিভ কর্তৃক আয়োজিত সকল আয়োজনে সর্বস্তরের ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণ কামনা করেন

দেশের বিভিন্ন কৃষি বিশ্ববিদ্যালয় থেকে আগত পুরস্কার বিজয়ী রাকিবুল ইসলাম, আফসান সারোয়ার, মুক্তাদি ওয়ালিউল্লাহ, এলিচ মন্ডল, নাফিসা জাহান, নাফিসা নুর, রেহান ইসলাম রুমন এবং তোফায়েল আহমদের হাতে পুরষ্কার তুলে দেন প্রফেসর ড. গোলাম শাহী আলম ও প্রফেসর ড. রফিকুল ইসলাম।

অনুষ্ঠানের সভাপতি ডা. বিশ্বজিৎ রায় উপস্থিত সকল অতিথিদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তিনি প্রাণিসেবা ভেট.কম কে ধন্যবাদ জানিয়ে দি ভেট এক্সিকিউটিভ এর সকল কার্যক্রমে প্রাণিসেবা ভেট.কম পাশে থাকবে এই আশাবাদ ব্যক্ত করেন। তিনি বিজয়ীদের শুভেচ্ছা জানিয়ে আগামী ৩০ এপ্রিল আয়োজিত সকল প্রোগ্রামে ভেটেরিনারিয়ানদের অংশগ্রহণের আহবান জানান। তিনি দোয়া মাহফিল এবং ইফতার অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

This post has already been read 3036 times!