Thursday 28th of March 2024
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / সংগঠন ও কর্পোরেট / বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (বিভিসি) -এর বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (বিভিসি) -এর বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন

Published at ডিসেম্বর ১০, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল (বিভিসি) -এর বহুতল ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। ঢাকার আলাউদ্দিন রোডে মঙ্গলবার (১০ ডিসেম্বর) উক্ত বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু, এমপি। প্রায় ১৫ কোটি টাকা ব্যয়ে আধুনিক সুযোগ সুবিধা সংবলিত এ ভবনটি নির্মিত হচ্ছে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর উন্নয়ন অগ্রযাত্রা থেমে গিয়েছিল, প্রধানমন্ত্রীর নেতৃত্বে সেই উন্নয়ন অগ্রযাত্রা আবার দুর্বার গতিতে ধারাবাহিকভাবে এগিয়ে চলেছে। ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুন্দর ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টেকসই উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সভাপতি মো. মনজুর কাদের -এর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের যুগ্মসচিব ড. একেএম মুনিরুল হক, যুগ্ম প্রধান মো. লিয়াকত আলী, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবদুল জব্বার শিকদার এবং বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিল -এর রেজিস্ট্রার ইমরান হোসেন খান।

This post has already been read 4152 times!