বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪

সিকৃবি ইউট্যাবের সভাপতি ড. ছিদ্দিকুল ও সাধারণ সম্পাদক ড. তুষার

সিকৃবি সংবাদদাতা: বিশ্ববিদ্যালয় শিক্ষকদের পেশাজীবি সংগঠন “ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশ” (ইউট্যাব) এর প্রধান পৃষ্ঠপোষক জনাব তারেক রহমানের সম্মতিক্রমে রবিবার রাতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর ১৮ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে বলে আজ (৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্ততে জানা গেছে। ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান এই কমিটি অনুমোদন করেছেন।

সিকৃবি’র ইউট্যাবের কমিটিতে ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন ও ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মো: ছিদ্দিকুল ইসলাম-কে সভাপতি এবং ইউট্যাব কেন্দ্রিয় নির্বাহী কমিটির সেমিনার বিষয়ক সহ-সম্পাদক ও এগ্রোফরেস্ট্রি এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফসের ড. মো: সামউিল আহসান তালুকদার তুষার-কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক ড. মো. এমদাদুল হক, অধ্যাপক ড. মো. মাছুদুর রহমান ও অধ্যাপক ড. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ কাওছার হোসেন ও অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুব ইকবাল, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মো. মুক্তার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. শাহানা বেগম, প্রচার সম্পাদক অধ্যাপক ড. মো. রুহুল আমিন।

কমিটির সদস্যবৃন্দ হলেন অধ্যাপক ড. এম. রাশেদ হাসনাত, অধ্যাপক ড. মো. আসাদ-উদ-দৌলা, অধ্যাপক ড. কাজী মেহেতাজুল ইসলাম, অধ্যাপক ড. মো. নাজমুল হক, অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন, অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন আহাম্মদ ও অধ্যাপক ড. মোহাম্মদ আতাউর রহমান।

সিকৃবি ইউট্যাবের কমিটি অনুমোদন করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদের আহবায়ক প্রফেসর ডা: এজেডএম. জাহিদ হোসেন ও সদস্য সচিব  কাদের গনি চৌধুরী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সিলেট জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দূল আহাদ খান জামাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা: পারভেজ রেজা কাকন, সিলেট জেলা সম্মিলিত পেশাজীবি পরিষদের সদস্য সচিব ডা: শাহনেওয়াজ চৌধুরী, সিলেট এসএমইউজে’র পক্ষ থেকে সিনিয়র সহসভাপতি বিশিষ্ঠ সাংবাদিক খালেদ আহমেদ প্রমুখ।

This post has already been read 178 times!

Check Also

সর্বজনিন পেনশন স্কিম বাতিলের দাবিতে সিকৃবি শিক্ষকদের কর্মবিরতি

সিকৃবি সংবাদদাতা: অর্থ মন্ত্রণালয়ের জারিকৃত পেনশন সংক্রান্ত বৈষম্যমূলক প্রজ্ঞাপন প্রত্যাহার, প্রতিশ্রুত সুপার গ্রেডে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের …