মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪

সিকৃবি ইউট্যাবের সভাপতি ড. ছিদ্দিকুল ও সাধারণ সম্পাদক ড. তুষার

সিকৃবি সংবাদদাতা: বিশ্ববিদ্যালয় শিক্ষকদের পেশাজীবি সংগঠন “ইউনিভার্সিটি টিচার্স এসোসিয়েশন অব বাংলাদেশ” (ইউট্যাব) এর প্রধান পৃষ্ঠপোষক জনাব তারেক রহমানের সম্মতিক্রমে রবিবার রাতে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (সিকৃবি)-এর ১৮ সদস্য বিশিষ্ঠ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে বলে আজ (৮ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্ততে জানা গেছে। ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান এই কমিটি অনুমোদন করেছেন।

সিকৃবি’র ইউট্যাবের কমিটিতে ভেটেরিনারি, এনিম্যাল এন্ড বায়োমেডিক্যাল সায়েন্সেস অনুষদের ডিন ও ডিন কাউন্সিলের আহবায়ক অধ্যাপক ড. মো: ছিদ্দিকুল ইসলাম-কে সভাপতি এবং ইউট্যাব কেন্দ্রিয় নির্বাহী কমিটির সেমিনার বিষয়ক সহ-সম্পাদক ও এগ্রোফরেস্ট্রি এন্ড এনভাইরনমেন্টাল সায়েন্স বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফসের ড. মো: সামউিল আহসান তালুকদার তুষার-কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি অধ্যাপক ড. মো. এমদাদুল হক, অধ্যাপক ড. মো. মাছুদুর রহমান ও অধ্যাপক ড. মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ কাওছার হোসেন ও অধ্যাপক ড. মো. আব্দুল আজিজ, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ মাহবুব ইকবাল, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. মো. মুক্তার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. শাহানা বেগম, প্রচার সম্পাদক অধ্যাপক ড. মো. রুহুল আমিন।

কমিটির সদস্যবৃন্দ হলেন অধ্যাপক ড. এম. রাশেদ হাসনাত, অধ্যাপক ড. মো. আসাদ-উদ-দৌলা, অধ্যাপক ড. কাজী মেহেতাজুল ইসলাম, অধ্যাপক ড. মো. নাজমুল হক, অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন, অধ্যাপক ড. মো. জসিম উদ্দিন আহাম্মদ ও অধ্যাপক ড. মোহাম্মদ আতাউর রহমান।

সিকৃবি ইউট্যাবের কমিটি অনুমোদন করায় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং ইউট্যাবের প্রেসিডেন্ট অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম ও মহাসচিব অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাংলাদেশ সম্মিলিত পেশাজীবি পরিষদের আহবায়ক প্রফেসর ডা: এজেডএম. জাহিদ হোসেন ও সদস্য সচিব  কাদের গনি চৌধুরী, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক চৌধুরী, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সিলেট বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, সিলেট জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক আব্দূল আহাদ খান জামাল, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির স্বাস্থ্য বিষয়ক সহ-সম্পাদক ডা: পারভেজ রেজা কাকন, সিলেট জেলা সম্মিলিত পেশাজীবি পরিষদের সদস্য সচিব ডা: শাহনেওয়াজ চৌধুরী, সিলেট এসএমইউজে’র পক্ষ থেকে সিনিয়র সহসভাপতি বিশিষ্ঠ সাংবাদিক খালেদ আহমেদ প্রমুখ।

This post has already been read 1691 times!

Check Also

সিকৃবিতে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে বিভিন্ন প্রতিযোগিতার উদ্বোধন

সিকৃ্বি সংবাদদাতা: সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী সা. উপলক্ষে সিকৃবি কেন্দ্রীয় মসজিদ পরিচালনা …