Saturday 18th of May 2024
Home / অন্যান্য / বারি পরিদর্শনে চায়না প্রতিনিধি দল

বারি পরিদর্শনে চায়না প্রতিনিধি দল

Published at নভেম্বর ১৪, ২০২৩

গাজীপুর সংবাদদাতা: আনহুই একাডেমি অফ এগ্রিকালচারাল সায়েন্স, চায়না প্রতিনিধি দল আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) পরিদর্শন করেন।

চায়নার আনহুই একাডেমি অফ এগ্রিকালচারাল সায়েন্স প্রতিনিধি দলটি বারি সদর দপ্তরের সামনে এসে পৌঁছালে তাদের স্বাগত জানান ইনস্টিটিউটের বিজ্ঞানী ও কর্মকর্তাবৃন্দ। এরপর বারি’র মহাপরিচালকের সভাকক্ষে অনুষ্ঠিত সংক্ষিপ্ত মত বিনিময় অনুষ্ঠানে স্ব স্ব বিভাগের কার্যক্রম উপস্থাপন করেন সবজি বিভv‡Mi মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ড. একেএম কামরুজ্জামান এবং ফল বিভাগের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা উবায়দুল্লাহ কায়ছার।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকারের সভাপতিত্ত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ, পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম, পরিচালক (তৈলবীজ গবেষণা কেন্দ্র) ড. মো. নজরুল ইসলাম, পরিচালক (উদ্যানতত্ত্ব গবেষণা কেন্দ্র) ড. মুন্সী রাশীদ আহমদ, আনহুই একাডেমি অফ এগ্রিকালচারাল সায়েন্স এর প্রতিনিধি মিসেস ওয়াং শিমেই (Ms wang shimei), মি. জিন লং (Mr jin Long) এবং মিসেস ঝু কিয়ান (Ms Zhu Qian) |

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. আশরাফ উদ্দিন আহমেদ এবং অন্যনা সিনিয়র বিজ্ঞানীবৃন্দ। অতিথিবৃন্দ ইনস্টিটিউটের বর্তমান কার্যক্রম, অগ্রগতি ও সাফল্য দেখে সন্তোষ প্রকাশ করেন।

This post has already been read 1128 times!