Thursday 8th of June 2023
Home / অন্যান্য / “রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীন”-এর উদ্যোগে এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার ও শিক্ষা উপকরণ বিতরণ

“রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীন”-এর উদ্যোগে এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার ও শিক্ষা উপকরণ বিতরণ

Published at এপ্রিল ৭, ২০২৩

রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীনের উদ্যোগে এতিমখানার শিশুদের মাঝে ঈদ উপহার হিসেবে নতুন পাঞ্জাবি ও পাজামা এবং প্রতিটি শিশুদের হাতে এক শত টাকার নতুন নোট তুলে দেওয়া হয়। এছাড়াও প্রতিটি শিশুদের মাঝে শিক্ষা উপকরণ হিসেবে খাতা ও কলম প্রদান করা হয়। লক্ষ্মীপুর সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের অন্তর্গত বড়পীর হযরত আবদুল কাদের জিলানী (র:) এতিমখানায় ৭৮ জন শিশুর মাঝে ঈদ উপহার ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীনের সাবেক সভাপতি ও প্রোগ্রাম চেয়ারম্যান রোটার‍্যাক্টর আবদুর রহমান (রাফি), বর্তমান সভাপতি রোটার‍্যাক্টর মোঃ আরিফুর রহমান, সার্ভিস প্রোজেক্ট ডিরেক্টর রোটার‍্যাক্টর আবুল হাসনাত, রোটার‍্যাক্টর তন্ময় দত্ত, রোটার‍্যাক্টর অভিজিৎ দাস এবং রোটার‍্যাক্টর আনাস বিন সোলায়মান। রোটার‍্যাক্টর আবদুর রহমান (রাফি) বলেন, “আমরা আমাদের স্পন্সর ক্লাব “রোটারি ক্লাব অব ঢাকা মিড সিটি” এর রোটারিয়ানবৃন্দের সহযোগিতায় এবং আমাদের ক্লাব “রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীন” এর সদস্যদের সহযোগিতায় এ মহৎ কাজটি সম্পন্ন করতে পেরেছি। এছাড়াও, আমাদের এ কাজে ব্যক্তি উদ্যোগে অনেকেই সহযোগিতা করেছেন। আমি সকলকেই আন্তরিকভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আল্লাহ সকলের দানকে কবুল করে নিক। আমি রোটার‍্যাক্ট জেলা ৩২৮১ এর ডিআরআর কে ধন্যবাদ জানাচ্ছি আমাদের এ আয়োজনে যুক্ত থাকার জন্য।”

গরীব ও অসহায়দের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে গতবছর প্রথমবারের মতো “ঈদের খুশি” নামে এ ধরনের কার্যক্রম শুরু করে রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীন। তারই ধারাবাহিকতায় এ বছর “ঈদের খুশি” নামে দ্বিতীয়বারের মতো এ ধরনের আয়োজন করেছে ক্লাবটি। ভবিষ্যতে প্রতি বছর রমজান মাসে এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখার পরিকল্পনার কথা জানায় ক্লাবটি।

উল্লেখ্য, রোটারি ইন্টারন্যাশনালের একটি অঙ্গসংগঠন, যেটি সারা বিশ্বব্যাপী তরুণদের নিয়ে গঠিত হয় তা হলো “রোটার‍্যাক্ট ক্লাব”। “রোটার‍্যাক্ট ক্লাব অব ঢাকা মিড সিটি গ্রীন” রোটারি ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩২৮১ বাংলাদেশ এর অন্তর্গত একটি ক্লাব।

This post has already been read 435 times!