মঙ্গলবার , অক্টোবর ২২ ২০২৪

রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি মুরাদ, সম্পাদক রিপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :  চৌধুরী মুরাদ হোসেনকে সভাপতি (মানবকন্ঠ) ও আব্দুর রউফ রিপনকে সাধারন সম্পাদক (ইত্তেফাক, দীপ্ত টিভি ও ভোরের ডাক) করে “প্রেস ক্লাব রাণীনগর” এর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেস ক্লাবের কার্যালয়ে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আট সদস্য বিশিষ্ট একটি দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য হলোঃ জিটিভি, দৈনিক খোলা কাগজ, দৈনিক দূরন্ত সংবাদ, ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আব্দুর রউফ পাভেল সহ-সভাপতি, দৈনিক বাংলা ও নিউজ বাংলার জেলা প্রতিনিধি রিফাত হোসাইন সবুজ যুগ্ম সম্পাদক,  দৈনিক সোনার দেশ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি হাসিবুর ইসলাম রাজু কোষাধ্যক্ষ, বরেন্দ্র টিভির জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ প্রচার, প্রকাশনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক মানবজমিন ও বিডি নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম সদস্য এবং দৈনিক আমাদের নতুন সময় ও ডেইলি নিউ এজ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি রাজেকুল ইসলাম সদস্য।

এছাড়াও দৈনিক প্রথম আলো’র সহকারী বার্তা সম্পাদক মোঃ মুকলেছুর রহমান ও দৈনিক প্রথম আলো পত্রিকার রাণীনগর-আত্রাই উপজেলার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি খায়রুল ইসলামকে ক্লাবের উপদেষ্টার পদ প্রদান করা হয়েছে।

This post has already been read 1783 times!

Check Also

ন্যায় বিচারের দাবীতে এলানকো বাংলাদেশ লি. এর কর্মীদের বিক্ষোভ ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক: দেশের প্রাণিস্বাস্থ্য সেবা খাতের স্বনামধন্য বহুজাতিক কোম্পানি এলানকো বাংলাদেশ লি. হঠাৎ বন্ধ হওয়ার …