সোমবার , জুলাই ২২ ২০২৪

রাণীনগর প্রেস ক্লাবের সভাপতি মুরাদ, সম্পাদক রিপন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি :  চৌধুরী মুরাদ হোসেনকে সভাপতি (মানবকন্ঠ) ও আব্দুর রউফ রিপনকে সাধারন সম্পাদক (ইত্তেফাক, দীপ্ত টিভি ও ভোরের ডাক) করে “প্রেস ক্লাব রাণীনগর” এর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার প্রেস ক্লাবের কার্যালয়ে সকল সদস্যদের মতামতের ভিত্তিতে আট সদস্য বিশিষ্ট একটি দ্বি-বার্ষিক পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য হলোঃ জিটিভি, দৈনিক খোলা কাগজ, দৈনিক দূরন্ত সংবাদ, ঢাকা ট্রিবিউন ও বাংলা ট্রিবিউনের জেলা প্রতিনিধি আব্দুর রউফ পাভেল সহ-সভাপতি, দৈনিক বাংলা ও নিউজ বাংলার জেলা প্রতিনিধি রিফাত হোসাইন সবুজ যুগ্ম সম্পাদক,  দৈনিক সোনার দেশ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি হাসিবুর ইসলাম রাজু কোষাধ্যক্ষ, বরেন্দ্র টিভির জেলা প্রতিনিধি বুলবুল আহমেদ প্রচার, প্রকাশনা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, ইনডিপেনডেন্ট টিভি, দৈনিক মানবজমিন ও বিডি নিউজ পোর্টালের জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম সদস্য এবং দৈনিক আমাদের নতুন সময় ও ডেইলি নিউ এজ পত্রিকার রাণীনগর উপজেলা প্রতিনিধি রাজেকুল ইসলাম সদস্য।

এছাড়াও দৈনিক প্রথম আলো’র সহকারী বার্তা সম্পাদক মোঃ মুকলেছুর রহমান ও দৈনিক প্রথম আলো পত্রিকার রাণীনগর-আত্রাই উপজেলার দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি খায়রুল ইসলামকে ক্লাবের উপদেষ্টার পদ প্রদান করা হয়েছে।

This post has already been read 1183 times!

Check Also

শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক সাধারণ সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

গতকাল (সোমবার, ৮ এপ্রিল) শেরপুর শহরের আলীশান হোটেল এন্ড রেস্টুরেন্টে শেরপুর ভেটস ক্লাবের বার্ষিক সাধারণ …