Monday 16th of May 2022
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / গাংনীতে চলছে ইয়ানমার হারভেস্টার মেগা সার্ভিস ক্যাম্পেইন

গাংনীতে চলছে ইয়ানমার হারভেস্টার মেগা সার্ভিস ক্যাম্পেইন

Published at মার্চ ১৩, ২০২২

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: ধান ও গম কাটা, মাড়াই, ঝাড়াই ও বস্তাবন্দী করার সবচেয়ে আধুনিক যন্ত্র জাপানের বিখ্যাত ইয়ানমার কম্বাইন হারভেস্টার বাংলাদেশের বাজারে নিয়ে এসে দেশের কৃষিখাতে এক বৈপ্লবিক পরিবর্তন এনেছে এসিআই মটরস্।  শুধু তাই নয়, ধান ও গম কাটার মৌসুমে সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করার মাধ্যমে কৃষকদের মাঝে সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে এসিআই মটরস্। চলতি মাসের ১৫ তারিখ হতে দেশের মেহেরপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড়, গোপালগঞ্জ সহ আরও বেশ কয়েকটি জেলায় গম কাটা শুরু হবে। মৌসুম চলাকালীন সময় ইয়ানমার কম্বাইন হারভেস্টারের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে মেহেরপুরের গাংনীতে মেগা সার্ভিস ক্যাম্পেইনের আয়োজন করেছে এসিআই মটরস্।

এ উপলক্ষে রবিবার (১৩ মার্চ) মেহেরপুর জেলার গাংনীতে এক জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে এসিআই মটরস। অনুষ্ঠানে মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও এসিআই মটরস্ এর সেলস্ ও সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। মাসব্যাপী এই সার্ভিস ক্যাম্পেইন ১৩ মার্চ ২০২২ তারিখে শুরু হয়ে চলবে আগামী ১৫ এপ্রিল ২০২২ পর্যন্ত।

ক্যাম্পেইনের আওতায় ২৫ জন সার্ভিস এক্সপার্টের একটি টিম সর্বদাই নিয়োজিত থাকবে যারা মোটরসাইকেলের মাধ্যমে কাস্টমারদের সেবা নিশ্চিত করবে। এছাড়াও হারভেস্টারের জন্য প্রয়োজনীয় সকল স্পেয়ার পার্টস্, কৃষকদের জন্য পানি ও নাস্তা এবং মেডিক্যাল চেক-আপের ব্যবস্থা করা হয়েছে। স্পেয়ার পার্টস্ ও সার্ভিস প্রদান কে ত্বরান্বিত করতে এসিআই মটরস্ এর আরও রয়েছে ইয়ানমার সার্ভিস ভ্যান।

This post has already been read 410 times!