Tuesday 27th of September 2022
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / এসিআই ফর্মূলেশনস ও ইউপিএল’র মধ্যে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর

এসিআই ফর্মূলেশনস ও ইউপিএল’র মধ্যে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর

Published at ডিসেম্বর ২, ২০১৯

এসিআই ফর্মূলেশনস ও ইউপিএল’র মধ্যে ব্যবসায়িক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে স্ব স্ব প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ডেস্ক রিপোর্ট: রবিবার (১ ডিসেম্বর) বিশ্বের স্বনামধন্য এগ্রো-কেমিক্যাল প্রতিষ্ঠান UPL (ইউ.পি.এল) এর সাথে এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড একটি ব্যবসায়িক চুক্তি সাক্ষর করেছে। চুক্ষি স্বাক্ষর অনুষ্ঠানে এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড এর পক্ষ থেকে স্বাক্ষর করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক সুস্মিতা আনিস এবং UPL এর পক্ষ থেকে স্বাক্ষর করেন কান্ট্রি হেড (বাংলাদেশ) মোস্তফা কামাল। উক্ত চুক্তির মাধ্যমে এখন থেকে UPL -এর বিভিন্ন আধুনিক ও উন্নতমানের বালাইনাশক পণ্যসমূহ এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড বাংলাদেশে বাজারজাত করবে। অনুষ্ঠানে UPL এর স্থানীয় প্রতিনিধিবৃন্দ এবং এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড এর উচ্চ পদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

UPL ভারতের বৃহত্তম কৃষি রাসায়নিক উৎপাদনকারী প্রতিষ্ঠান। এছাড়াও, এটি বিশ্বের শীর্ষ পাঁচটি এগ্রো-কেমিক্যাল উৎপাদনকারী প্রতিষ্ঠানের মধ্যে শীর্ষস্থানীয় একটি।

উল্লেখ্য, দেশের অন্যতম কৃষিভিত্তিক প্রতিষ্ঠান এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড সর্বদা কৃষকদের মাঝে গুনগতমানের বালাইনাশক পণ্য সরবরাহকরনের মাধ্যমে ফসলের উৎপাদনশীলতা বৃদ্ধিতে সচেষ্ট। এরই ধারাবাহিকতায় এখন থেকে UPL এর গুনগতমানের পণ্যসমূহ বাংলাদেশের কৃষকদের দ্বোরগোড়ায় পৌঁছে দিয়ে দেশের সামগ্রিক কৃষি উন্নয়নে কাজ করার ক্ষেত্রে আরো এক ধাপ এগিয়ে গেলো এসিআই ফর্মুলেশন্‌স লিমিটেড।

This post has already been read 4409 times!