Sunday 21st of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে জাতীয় ছবি প্রদর্শনী অনুষ্ঠিত

পবিপ্রবি’তে জাতীয় ছবি প্রদর্শনী অনুষ্ঠিত

Published at এপ্রিল ১৬, ২০১৯

ইফরান আল রাফি (পবিপ্রবি প্রতিনিধি): PSTU Photography Club এর উদ্যোগে প্রথমবারের মতো পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জাতীয় ছবি প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ এপ্রিল) সকাল ৯ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত চলে এ প্রদর্শনী। দেশের বিভিন্ন প্রান্ত থেকে নিজেদের ক্যামেরাবন্দি নানা বৈচিত্রময় ছবি নিয়ে এ প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রায় এক হাজার ছবি থেকে প্রাথমিক ভাবে ৯২ টি ছবি প্রদর্শনীর জন্য উন্মুক্ত করা হয়।

উক্ত প্রদর্শনীতে আমন্ত্রণিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ফটোগ্রাফার কুদরত-ই-খুদা। বিচারকদের রায়ে বিকেলে ফলাফল ঘোষণা করা হয় এবং প্রদর্শনীতে উইনার হন হিমেল নবী (রাজশাহী), ১ম রানার্স আপ হন ইকবাল হোসেন (চট্টগ্রাম), ২য় রানার্সআপ হন মেহেদী হাসান (পটুয়াখালী)।

এছাড়াও সেরা নারী ফটোগ্রাফার হন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নুসরাত জাহান, জুরী পুরষ্কার পান এলিয়েন আলসান তানভীর (বরিশাল), জুবায়ের রহমান জামাল (ঢাকা)। অংশগ্রহণকারী প্রত্যেককে সার্টিফিকেট, টি-শার্ট ও ছবির ফ্রেম উপহার দেওয়া হয়। এ সময় আরো উপস্থিত ছিলেন, অত্র ফটোগ্রাফি ক্লাবের সভাপতি মেহেদী হাসান মিথু, সাধারণ সম্পাদক রাহাত বিন মোস্তাফিজ সহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

 

This post has already been read 3174 times!