Friday 19th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / ১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনারে কাজী এগ্রো লিমিটেড -এর অংশগ্রহণ

১১তম আন্তর্জাতিক পোল্ট্রি শো ও সেমিনারে কাজী এগ্রো লিমিটেড -এর অংশগ্রহণ

Published at মার্চ ২৫, ২০১৯

সংবাদ বিজ্ঞপ্তি: ওয়ার্ল্ড পোলট্রি সায়েন্স এসোসিয়েশন –বাংলাদেশ ব্রাঞ্চ (WPSA-BB) ও বাংলাদেশ পোলট্রি ইন্ডাস্ট্রিজ সেন্ট্রাল কাউন্সিল (বিপিআইসিসি) এর যৌথ উদ্যোগে  ঢাকার কুড়িলে অবস্থিতি ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় গত ৭-৯ মার্চ অনুষ্ঠিত হয়ে গেল উপমহাদেশের পোল্ট্রি সংশ্লিষ্টদের সবচেয়ে বড় আয়োজন-১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো এন্ড  সেমিনার। ২০টি দেশের শতাধিক কোম্পানির সঙ্গে Silver Sponsor হিসেবে Hall-1 এ Stall-46.47,48,49 নিয়ে সু-সজ্জ্বিতভাবে অংশগ্রহণ করে দেশের পোল্ট্রি শিল্পের স্বনামধন্য অন্যতম ট্রেডিং (Feed Additives,  Animal Feed Supplement, PPWoven Bag etc.) প্রতিষ্ঠান কাজী এগ্রো লিমিটেড।

১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো এন্ড সেমিনারে কাজী এগ্রো লিমিটেড এর সংঙ্গে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অন্যতম প্রধান Supplier Dr. Eckel Animal Nutrition GmbH & Co.KG এর Vice-President:-Dr.Bernhard Eckel, Dr.Andreas Lewke (Managing Director-Thailand), Anne Moddel (Technical Sales), এবং Joydip Sarker (Sales Manager, South Asia). এছাড়াও ‍স্টলে সমাগম হয়েছিল সনামধণ্য সকল প্রতিষ্ঠানের সম্মানিত ব্যাক্তি-বর্গের, কর্মকর্তা ও কর্মচারিগণের।

এবারের ১১তম আর্ন্তজাতিক পোল্ট্রি শো এন্ড সেমিনারের মূল প্রতিপাদ্য বিষয় ছিল:- Poultry for Healthy Living। আয়োজনটির মূল লক্ষ্য ছিল পোল্ট্রি শিল্পের গুনগত মান রক্ষা করে দেশের মানুষের পুষ্টি ও প্রণিজ আমিষের চাহিদা পূরণ করা এবং সেইসাথে বিপুল সংখ্যক মানুষের কর্মসংস্থানের যোগান দেয়া। উক্ত আয়োজনটির শেষদিনে আলোচনা-সভা ও পুরুষ্কার প্রদানের মাধ্যমে সমাপ্তি ঘটে।

 

 

 

This post has already been read 2783 times!