Sunday 14th of April 2024
Home / অন্যান্য / ভালুকার নতুন এম.পি. কাজিম উদ্দিন আহম্মেদ ধনু

ভালুকার নতুন এম.পি. কাজিম উদ্দিন আহম্মেদ ধনু

Published at জানুয়ারি ১, ২০১৯

কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ময়মনসিং-১১ (ভালুকা) আসনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটে বিজয়ী হয়ে ভালুকাবাসীর উদ্দেশ্য বলেন,” প্রিয় ভালুকাবাসী, আলহামদুলিল্লাহ। আপনাদের সকলের দোয়া, সমর্থন ও ভোটে মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে আমাকে আপনাদের সংসদীয় আসন ময়মনসিংহ -১১, ভালুকা-১৫৬ এমপি নির্বাচিত করায় আপনাদেরকে প্রাণঢালা অভিনন্দন। এই বিজয় আপনাদের, এই আনন্দ আপনাদের। এতদিন যারা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে নৌকাকে বিজয়ী করার জন্য পরিশ্রম ও কষ্ট করেছেন তাঁদের প্রতি কৃতজ্ঞতা। চির কৃতজ্ঞ জননেত্রী শেখ হাসিনার নিকট। দোয়া করবেন, যেনো মহান মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত আধুনিক ভালুকা ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারি। ”জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। বাংলাদেশ চিরজীবী হোক” এ বিজয়কে তিনি ভালুকার মুক্তিকামী আপামর জনসাধারণের প্রতি উৎসর্গ করে বলেন, আল্লাহতায়ালার অশেষ কৃপায় বাংলাদেশ আওয়ামীগ সভাপতি দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভালুকাবাসীর হৃদয় নিংড়ানো ভালবাসাই আমার আজকের এ বিজয়।

তিনি আরও বলেন, আমি ভালুকা বাসীর কাছে চির কৃতজ্ঞ। এ বিজয় শুধু আমার নয় এই বিজয় ভালুকার এই বিজয় মুক্তিযুদ্ধের পক্ষের চেতনার বিজয় কারণ আমি অনেকবার বলেছি ভালুকা হচ্ছে মুক্তিযুদ্ধের চারণ ভূমি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫৬ ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনে আওয়ামীলীগ নৌকা প্রতীক মনোনিত মহাজোট প্রার্থী বৃহত্তর ময়মনসিংহের মুক্তিযুদ্ধের কিংবদন্তী বীর মুক্তিযোদ্ধা প্রয়াত মেজর আফসার উদ্দিন আহাম্মেদের ৫ম সন্তান, ভালুকা উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও সভাপতি, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও পরবর্তীতে সভাপতি, একই উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়ন পরিষদ সাবেক সফল চেয়ারম্যান, ভালুকা উপজেলা পরিষদ সাবেক সফল চেয়ারম্যান, বর্তমান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ ও ভালুকা উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহি কমিটির সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু নৌকা প্রতীক নিয়ে ২লক্ষ ২২হাজার ২শত ৪৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ধী বিএনপির ধানের শীষ প্রতীক মনোনিত ঐক্যফ্রন্ট প্রার্থী ফখর উদ্দিন আহাম্মেদ বাচ্চু পেয়েছেন ২৬হাজার ৮শত ৯৬ ভোট। ৩০ ডিসেম্বর রবিবার রাতে ভালুকা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মাসুদ কামাল বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

মহাজোট প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মেজর আফসার উদ্দিন আহমেদ এর সুযোগ্য সন্তান, সাবেক উপজেলা চেয়ারম্যান জনাব আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু নিরংকুশ বিজয়ের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত করলেন স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সর্বস্তরের জনসাধারণ। রবিবার রাত থেকে সোমবার সারাদিন, মুক্তিযোদ্ধাগণ, স্থানীয় রাজনীতিবিদ্, সুশীল সমাজের ব্যক্তিবর্গ, সাংস্কৃতিককর্মি, সাংবাদিক, মুক্তিযোদ্ধা সন্তান, কমান্ড, পেশাজীবিসহ সর্বস্তরের জনসাধারণ ভালুকার নয়া এ কর্ণধারকে ফুল দিয়ে আন্তরিক শুভেচ্ছা জানান। ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে নব নির্বাচিত এম.পি জনাব আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু আরও বলেন,ভালুকাবাসীর অভাবনীয় এ রায়ের মর্যাদা রক্ষার্থে তিনি শতভাগ প্রস্তুত আছেন। সুখে দুখে সবসময় ভালুকাবাসীর কাছে থাকাসহ সার্বিক উন্নয়নই এখন মূল লক্ষ্য বলেও তিনি জানান।

This post has already been read 2883 times!