Sunday 25th of February 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / বাপা ফুড এক্সপোতে AXON এর Connect Group

বাপা ফুড এক্সপোতে AXON এর Connect Group

Published at অক্টোবর ২৭, ২০১৮

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শেরে বাংলা নগরস্থ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলছে তিনদিন ব্যাপী BAPA FOOD EXPO’18। এতে অংশগ্রহণ করেছে দেশের কৃষি ও খাদ্যে শিল্পে বিশেষ করে পোলট্রি ,মৎস্য, ডেইরি ও ক্যাটল সংক্রান্ত প্রয়োজনীয় অত্যাধুনিক প্রযুক্তি, মেশিনারি ও কাঁচামাল সরবরাহকারী স্বনামখ্যাত প্রতিষ্ঠান (AXON Group) এক্সোন গ্রুপ। ইউরোপের মেশিন ও প্রযুক্তি সরবরাহে এক্সোন -এর সুনাম দেশের পোলট্রি সেক্টরে সর্বজনবিদিত। তবে এবারের মেলায় তাদের জন্য বাড়তি আকর্ষণ চায়নার বিখ্যাত কোম্পানি (Connect Group) কানেক্ট গ্রুপ।

এ সম্পর্কে এক্সোন এর সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) এগ্রিনিউজ২৪.কম কে বলেন, দেশের বড় বড় কয়েকটি কোম্পানি যেমন- প্যারাগন, কাজী, ইয়ন, এজি, কোয়ালিটি ছাড়াও বেশ কয়েকটি কোম্পানি কানেক্ট গ্রুপ Connect Group এর প্রযুক্তি ও পণ্য ব্যবহার করছে। দীর্ঘদিন ধরে উক্ত কোম্পানির সাথে আমরা ব্যবসা করে আসছি। টেকসই ও অত্যাধুনিক প্রযুক্তির জন্য দেশীয় প্রতিষ্ঠানগুলোর কানেক্টের প্রতি আগ্রহ বাড়ছে।

তিনি জানা, পোলট্রি ফার্ম থেকে শুরু করে হ্যাচারি পর্যন্ত প্রয়োজনীয় অত্যাধুনিক প্রযুক্তি, প্রক্রিয়াজাত খাদ্য পণ্য তৈরির মেশিনারি, প্রক্রিয়াজাত বর্জ্য ও লিটার বর্জ্য ব্যবস্থাপনার যন্ত্রপাতি, কম্পিলিট কোল্ড চেইন সিস্টেম প্রযুক্তিতে কানেক্ট সারা বিশ্বের বিখ্যাত একটি কোম্পানি। তাদের তৈরি শতকরা আশিভাগ পণ্য বাংলাদেশ সহ বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি হয়। এক্সোন অনেকদিন ধরে বাংলাদেশে তাদের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর।

কানেক্ট গ্রুপ (Connect Group) এর প্রতিনিধি Mr. Bob Ye এগ্রিনিউজ২৪.কম কে বলেন, আমাদের সেক্টরে চায়নাতে আমাদের অবস্থান তৃতীয়। বাংলাদেশ সম্ভাবনাময় দেশ, এদেশে আমাদের কোম্পানির অগ্রগতির ব্যাপারে আমরা যথেষ্ট আশাবাদী।

This post has already been read 2322 times!