Monday 29th of April 2024
Home / অন্যান্য / পবিপ্রবি’তে ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি

পবিপ্রবি’তে ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি

Published at জুন ৩, ২০১৮

ইফরান আল রাফি (পবিপ্রবি) : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যাললয়ে ভেটেরিনারি স্টুডেন্ট এসোসিয়েশন (ভিএসএ) এর ২০১৮-২০১৯ অর্থবছরের নতুন কমিটি গঠন গঠন করা হয়েছে।
বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে ভেটেরিনারি অনুষদের ডিন প্রফেসর ড. রুহুল আমিনের সভাপতিত্বে আয়োজিত (ভিএসএ) এর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেটেরিনারি অনুষদের শিক্ষকমন্ডলী এবং উক্ত এসোসিয়েশনের সকল সদস্যবৃন্দ।

নব গঠিত কমিটিতে সহ সভাপতি (ভিপি) হিসেবে নির্বাচিত হয়েছে ৪র্থ বর্ষের ছাত্র মো. স্বতঃসিদ্ধ রায় কপিল এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে ৪র্থ বর্ষের ছাত্র মো. ইফতেখারুল হাসান রাফি।
এছাড়া সভাপতি হিসেবে পুনরায় নির্বাচিত হয়েছেন বিশ্ববিদ্যালয়ে ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মোহাম্মদ রুহুল আমিন এবং কোষাধ্যক্ষ হিসেবে ড. অসীত কুমার পাল (শিক্ষক কোটা)।

যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন – ১) মো. আশরাফুল হোসেন, ২) মো. তাহজীব মন্ডল নিশাত, ৩) মো. হুমায়ূন আহমেদ, সাংগঠনিক সম্পাদক- ১) এনাম মোহাম্মদ সুমন, ২) সায়েদা জাহান টুনু, ৩) ফেরদৌস পিয়াল, সহ-সাংগঠনিক সম্পাদক : ১) সুরাইয়া মাধুরী, ২) ইভান আহমেদ, ৩) সুরঞ্জন ঢালী, অর্থ সম্পাদক- মো. রাকিবুল হাসান রাকিব, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সামিউল শিমুল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক- জিয়াদ আল মামুন, দপ্তর সম্পাদক- জিএম হাসনান সবুজ, সহ-দপ্তর সম্পাদক- নাহিদ হোসেন, আর্ন্তজাতিক সম্পাদক- শরীফ খান, ক্রীড়া সম্পাদক- সায়মুন আজাদ, শিক্ষা সম্পাদক- আশা ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক- শারমীন করিম, সাংস্কৃতিক সম্পাদক- মো. মামুনুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক- সুকান্ত বর্মন, নির্বাহী সদস্য- ১) জিএম সোয়েব আহমেদ, ২) তানভীর আহমেদ সজীব, ৩) সাদিয়া আফরিন, ৪) তানজীলা আজিজ, ৫) মো. নাইমুর রহমান, ৬) রুহুল আমিন, এবং ৭) ইসতেয়াক হোসেন রবিন।

This post has already been read 2253 times!