Saturday 27th of April 2024
Home / অর্থ-শিল্প-বাণিজ্য / এজি ফুড এখন কাঠালের রাজধানীতে

এজি ফুড এখন কাঠালের রাজধানীতে

Published at ডিসেম্বর ২৮, ২০১৭

নিজস্ব প্রতিবেদক: কাঠালের রাজধানী হিসেবে খ্যাত গাজীপুরে দেশের জনপ্রিয় পোলট্রি প্রক্রিয়াজাত খাদ্য পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান এজি ফুড -এর দুটি আউটলেট বৃহষ্পতিবার (২৮ ডিসেম্বর)। এ নিয়ে সারা দেশে প্রতিষ্ঠানটির আউলেটের মোট সংখ্যা দাড়ালো তিপান্ন।

বিকাল সাড়ে তিনটায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শফিপুর, ঈশাদি রোডে (ফাইন ফুড কফি হাউজ) প্রথমে উদ্বোধন করা ৫২তম আউটলেট। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আহাদ আলী, মার্কেট সমিতির সেক্রেটারি মো.  আমির হোসেন, শফিপুর আইডিয়াল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হাবিবুর রহমান, এজি ফুড -এর উপ মহাব্যবস্থাপক (প্লাণ্ট)কৃষিবিদ খলিলুর রহমান, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) এবং আউটলেটের ফ্রাঞ্চাইজ মিসেস পাপিয়া সুলতানা এবং নাসির উদ্দিন ছাড়াও স্থানীয় গণমান্য ব্যাক্তিগণ।

একই দিনে প্রতিষ্ঠানটির ৫৩তম আউটলেট উদ্বোধন হয় বিকাল সাড়ে চার টায় গাজীপুরের শিববাড়ী মোড়, নিউ বঙ্গ সুপার মার্কেট ও ১৯ মার্চ ডিজিটাল শিশু পার্ক  (নিশা কর্পোরেশন, দোকান নং-৭৭) এ অবস্থিত।আউটলেটটি উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১৯ মার্চ ডিজিটাল শিশু পার্কের পরিচালক জালাল উদ্দিন ফকির, এজি ফুড -এর উপ মহাব্যবস্থাপক (প্লাণ্ট)কৃষিবিদ খলিলুর রহমান, সহকারি মহাব্যবস্থাপক (বিপণন) কৃষিবিদ মো. রফিকুল আলম খান (জিমি) এবং আউটলেটের ফ্রাঞ্চাইজ শান্ত এবং স্থানীয় গণমান্য ব্যাক্তিগণ।

উদ্বোধন উপলক্ষ্যে এজি ফুড লিমিটেড এর সকল প্রকার ফ্রোজেন পণ্যের ওপর বিশেষ ছাড়ের ব্যবস্থা রাখা হয়েছে।

উল্লেখ্য, এজি ফুড, আহসান গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান।

 

This post has already been read 2030 times!