Saturday 1st of October 2022
Home / অন্যান্য / বাকৃবি’র সিন্ডিকেটের ৩১৩ তম অধিবেশন অনুষ্ঠিত

বাকৃবি’র সিন্ডিকেটের ৩১৩ তম অধিবেশন অনুষ্ঠিত

Published at নভেম্বর ১৩, ২০১৭

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবরের সভাপতিত্বে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় -এর ৩১৩তম সিন্ডিকেট সভা ।

বাকৃবি সংবাদদাতা : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩১৩তম অধিবেশন ১২ নভেম্বর ২০১৭ সন্ধ্যা ৬ টায় বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ অতিথি ভবনে অনুষ্ঠিত হয়েভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবরের সভাপতিত্ছে।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকল্পনা কমিশন ( সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম, প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ সাজ্জাদুল হাসান, সাবেক ভাইস-চ্যান্সেলর ও এমিরেটাস প্রফেসর ড. এম. এ সাত্তার মন্ডল, প্রো ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. জসিমউদ্দিন খান , ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মতিউর রহমান, পশুপালন অনুষদের ডীন প্রফেসর ড. মো. আশরাফ আলী ও কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. মো. আব্দুল কুদ্দুছ এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার(ভারপ্রাপ্ত) কৃষিবিদ ছাইফুল ইসলাম।

সিন্ডিকেট সভায় বিশ্ববিদ্যালয়ের সম্মানিত শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের পিএইচডি ডিগ্রী প্রদান ছাড়াও শিক্ষা, গবেষণা, নিয়োগ পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে এবং বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষণ জাতিসংঘের ইউনেস্কো কর্তৃক স্বীকৃতি লাভ করায় সিন্ডিকেট সর্বসম্মতিক্রমে অভিনন্দনজ্ঞাপন করেন।

This post has already been read 2633 times!