Tuesday 21st of May 2024
Home / ট্যুরিজম / See Bangladesh এর আড্ডা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত

See Bangladesh এর আড্ডা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত

Published at অক্টোবর ১৫, ২০১৭

see bangladeshশনিবার (১৪ অক্টোবর) অনলাইন ভিত্তিক ট্রাভেল গ্রুপ See Bangladesh এর দুবছর পূর্তি  ও ১২০০০ মেম্বার হওয়ায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এক আড্ডা ও পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মেম্বাররা নির্ধারিত সময়ের মধ্যে নির্ধারিত স্থানে উপস্থিত হন। যদিও মেম্বারদের মধ্যে অনেকের সাথে আগে দেখা হয়নি।

এছাড়াও অনেকের সাথে অনেক দিন পর দেখা হয়েছে। তারপর সবাই গল্প হাসি তামাসায় মুখরিত ছিলেন। এ সময় তারা আগামী ৩ মাসে কোন পযর্টন স্পটে যেতে ইচ্ছুক তা জানান।

See Bangladesh এর এডমিন মোহাম্মদ শাহ জাহান উপস্থিত সবাইকে See Bangladesh এর লেখা টি-শার্ট দেন এবং সবাইকে পড়ার জন্য অনুরোধ করেন। উপস্থিত সবাই আনন্দের সাথে টি-শার্ট পড়েন এবং কেক কেটে একে অপরকে কেক খাওয়ানো হয়।

অনুষ্ঠান শেষে See Bangladesh এর এডমিন মোহাম্মদ শাহ জাহান উপস্থিত সবাইকে See Bangladesh এর জন্ম, বর্তমান অবস্থা, ভবিষ্যৎ পরিকল্পনার কথা বলেন এবং See Bangladesh এর সাথে থাকার জন্য বলেন। তিনি অনুষ্ঠান সফলতার জন্য গ্রুপের এডমিন ও সদস্যদের ধন্যবাদ জানান। আড্ডা গল্পের ফাকে ফাকে বন্ধুত্বের স্মৃতি ধরে রাখার জন্য ছবি সবাইকে ফ্রেমবন্দী করে রাখেন।

  • প্রেস বিজ্ঞপ্তি

This post has already been read 3549 times!