৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৮ রবিউল-আউয়াল ১৪৪৩
শিরোনাম :
https://mailtrack.io/trace/link/f26343803e1af754c1dd788cd7a73c22043d5987?url=https%3A%2F%2Finnovad-global.com%2Flumance&userId=1904341&signature=5e74e7dc17531970

ওয়াপসা বিবি’র নির্বাচনে পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদ গঠন : মসিউর রহমান সভাপতি, মাহাবুব হাসান সাধারণ সম্পাদক

Published at জুন ২৬, ২০২১

এগ্রিনিউজ২৪.কম: ওয়ার্ল্ড’স পোল্ট্রি সায়েন্স অ্যাসোসিয়েশন-বাংলাদেশ শাখার কার্যনির্বাহী পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মসিউর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে মো. মাহাবুব হাসান নির্বাচিত হয়েছেন। শনিবার (২৬ জুন) রাজধানীর এসিআই সেন্টারে সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত ভোট গ্রহণ শেষে ২০২১-২০২২ মেয়াদের জন্য নির্বাচিত পূর্ণাঙ্গ কার্যনির্বাহী পরিষদের নাম ঘোষণা করেন নির্বাচন কমিশন চেয়ারম্যান প্রফেসর ড. নূর মোহাম্মদ তালুকদার।

নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সিনিয়র সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন কাজী জাহিন হাসান। সহ-সভাপতি হিসেবে মো. সিরাজুল হক ও জাহিদুল ইসলাম; যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মোহাম্মদ ফয়জুর রহমান (ফয়েজ) এবং ট্রেজারার হিসেবে ডা. বিপ্লব কুমার প্রামাণিক নির্বাচিত হয়েছেন। এছাড়াও ভেটেরিনারি সায়েন্স ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ডা. মো. আল আমিন, ডা. মো. নুরুল ইসলাম শাওন এবং ডা. মো. গিয়াসউদ্দীন। এনিমেল হাজবেন্ড্রি ক্যাটাগরিতে সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ড. নাথুরাম সরকার, ড. এ.বি.এম খালেদুজ্জামান এবং মো. আসাদুজ্জামান মেজবাহ। ইন্ডাষ্ট্রি ক্যাটাগরিতে নির্বাচিত হয়েছেন- শাহ ফাহাদ হাবীব, মো. শাহীন শাহ এবং শামসুল আরেফিন খালেদ।

ওয়ার্ল্ডস পোল্ট্রি সায়েন্স এসোসিয়েশন-বাংলাদেশ শাখার (WPSA-BB) ভেটেরিনারি ক্যাটাগরিতে সদস্য পদ ছাড়া বাকী সবগুলো পদে বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়। ওয়াপসা-বিবি’র ভেটেরিনারি নির্বাহী সদস্যদের জন্য নির্ধারিত ৩টি পদের জন্য লড়েছেন মোট ৪ জন। এতে অংশগ্রহণ করেন ডা. মোহাম্মদ আল-আমিন, ডা. মো. গিয়াসউদ্দিন, ডা. এম নজরুল ইসলাম এবং ডা. মো. নুরুল ইসলাম শাওন।

আজকের নির্বাচনে মোট ৬২৮ জন ভোটারের মধ্যে ২৫০জন সরাসরি ভোট প্রদান করেছেন। ভেটেরিনারি ক্যাটাগরিতে প্রতিদ্বন্দ্বীতাকারি সদস্যবৃন্দের প্রাপ্ত ভোটের সংখ্যা:

ডা. মো. আল আমিন, কেএএম বিজনেস লিডার, এলানকো বাংলাদেশ লিঃ, প্রাপ্ত ভোটের সংখ্যা : ২৩৯

ডা. মো. নুরুল ইসলাম শাওন, হেড অব সেলস, এনিমেল হেলথ ডিভিশন, ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিঃ; প্রাপ্ত ভোটের সংখ্যা : ২৩৪

ডা. মো. গিয়াসউদ্দীন, সাবেক প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, বিএলআরআই; প্রাপ্ত ভোটের সংখ্যা : ২২৪

ডা. এম নজরুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, এডভান্স বায়োপ্রোডাক্টস লিঃ; প্রাপ্ত ভোটের সংখ্যা : ৩৮

ফলাফল ঘোষণার পর বিদায়ী কমিটির পক্ষে সাধারন সম্পাদক এম. আলী ইমাম সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি নব নির্বাচিত সদস্যদের অভিনন্দন জানান; সেই সাথে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশন সদস্য প্রফেসর ড. নূর মোহাম্মদ তালুকদার, প্রফেসর আবেদুর রেজা এবং ডা. রহিম উদ্দীন আহমেদকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।

This post has already been read 2136 times!

Fixing WordPress Problems developed by BN WEB DESIGN