Wednesday 22nd of May 2024
Home / আঞ্চলিক কৃষি / বারিতে নতুন নিয়োগপ্রাপ্ত বিজ্ঞানীদের ইনডাকশন প্রশিক্ষণ

বারিতে নতুন নিয়োগপ্রাপ্ত বিজ্ঞানীদের ইনডাকশন প্রশিক্ষণ

Published at মে ২, ২০২৪

গাজীপুর সংবাদদাতা: বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউট (বারি) এর প্রশিক্ষণ ও যোগাযোগ উইংয়ের উদ্যোগে বৃহস্পতিবার (২ মে) ইনস্টিটিউট এর সেমিনার রুমে বারির নতুন নিয়োগপ্রাপ্ত বিজ্ঞানীদের জন্য মাস ব্যাপী (০২-৩১ মে) ইনডাকশন প্রশিক্ষণ শুরু হয়েছে। উক্ত প্রশিক্ষণে বারি’র ৬০ জন বিজ্ঞানী অংশগ্রহণ করেন।

“প্রোগ্রাম অন এগ্রিকালচারাল এ্যান্ড রুরাল ট্রান্সফরমেশন ফর নিউট্রিশন, এন্ট্রিপ্রিনিউরশিপ এ্যান্ড রেজিলিয়েন্স ইন বাংলাদেশ (পার্টনার) (বারি অংগ)” শীর্ষক প্রকল্প প্রশিক্ষণে অর্থায়ন করে।

বারি’র মহাপরিচালক ড. দেবাশীষ সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ প্রশিক্ষণে বাংলাদেশ কৃষি গবষেণা কাউন্সিল এর নির্বাহী চেয়ারম্যান ড. শেখ মোহাম্মদ বখতিয়ার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণের উদ্বোধন করেন। এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বারি’র পরিচালক (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. তারিকুল ইসলাম; পরিচালক (সেবা ও সরবরাহ) ড. ফেরদৌসী ইসলাম; পরিচালক (গবেষণা) ড. মো. আব্দুল্লাহ ইউছুফ আখন্দ; পরিচালক (পরিকল্পনা ও মূল্যায়ন) ড. মো. আবু হেনা ছরোয়ার জাহান এবং পার্টনার প্রকল্পের এজেন্সি প্রোগ্রাম ডাইরেক্টর ড. জগদীশ চন্দ্র বর্মন। উক্ত প্রশিক্ষণে কো-অর্ডিনেট এর দায়িত্ব পালন করেন প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা (প্রশিক্ষণ ও যোগাযোগ) ড. মো. আবদুর রাজ্জাক।

This post has already been read 397 times!