Sunday 21st of April 2024
Home / আঞ্চলিক কৃষি / বরিশালে কৃষি বিপণন আইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বরিশালে কৃষি বিপণন আইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

Published at মার্চ ২৩, ২০২৪

নাহিদ বিন রফিক (বরিশাল): বরিশালে কৃষি বিপণন আইন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ মার্চ) নগরীর খামারবাড়ির কৃষি তথ্য সার্ভিসের সম্মেলন কক্ষে কৃষি বিপণন অধিদপ্তর এবং ফিড দ্য ফিউচার বাংলাদেশ পলিসি লিংকের যৌথ উদ্যোগে এই কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বরিশালের কৃষি বিপণন অধিদপ্তরের উপপরিচালক এস এম মাহবুব আলম। মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে ছিলেন ঢাকার কৃষি বিপণন অধিদপ্তরের সিনিয়র কৃষি বিপণন কর্মকর্তা মো. জাহিদুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কৃষি তথ্য সার্ভিসের কর্মকর্তা নাহিদ বিন রফিক এবং ফিড দ্য ফিউচার বাংলাদেশের সিনিয়র ম্যানেজার হাসেম আলী আকাশ।

অন্যান্যেও মধ্যে বক্তব্য  রাখেন  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, চ্যাম্বার অ্যান্ড কমার্স অ্যাসোসিয়েশনের সহ সভাপতি  আমিনুর রহমান খান, উইমেন্স চ্যাম্বার অ্যাসোসিয়েশনের সভাপতি  বিলকিস আহমেদ মিলি, দৈনিক যুগান্তরের ব্যুরো চীফ আক্তার ফারুক শাহিন, প্লান্ট ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রজেক্ট ম্যানেজার মো. সাইদুর হক পলাশ প্রমুখ।

কর্মশালায় কৃষি বিপণন অধিদপ্তর, কৃষি তথ্য সার্ভিস, বাংলাদেশের তফসিলী ব্যাংকের কর্মকর্তা এবং কৃষি বিপণন সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানের প্রতিনিধি মিলে ৩৫ জন অংশগ্রহণ করেন।

কর্মশালায় কৃষি বিপণন আইন পাওয়ার পয়েন্টের মাধ্যমে উপস্থাপন করা হয়। এই আইন সম্পর্কে নিজে জানা এবং মানার পাশাপাশি অন্যকে উদ্বুদ্ধকরণের জন্য উপস্থিত সকলের প্রতি আহবান জানানো হয়।

This post has already been read 362 times!