Monday 20th of May 2024
Home / চাকুরি/ ক্যারিয়ার / এনার্জি টেকনোলজিতে কো-অর্ডিনেটর হিসেবে যোগদান করলেন মো. জাকের হোসেন

এনার্জি টেকনোলজিতে কো-অর্ডিনেটর হিসেবে যোগদান করলেন মো. জাকের হোসেন

Published at অক্টোবর ১৯, ২০২৩

এগ্রিনিউজ২৪.কম: দেশের প্রাণিসম্পদ সেক্টরের সুপরিচিত প্রতিষ্ঠান এনার্জি টেকনোলজিতে কো-অর্ডিনেটর হিসেবে যোগদান করেছেন মো. জাকের হোসেন। এর আগে তিনি দেশের পোলট্রি সেক্টরের কমার্শিয়াল লেয়ার ইকুইপমেন্ট সরবরাহকারী সুপরিচিত প্রতিষ্ঠান Hytem Bangladesh এ প্রজেক্ট ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। এনার্জি টিকনোলজি ও দি পোলট্রি সলিউশনস লি.- এর সেলস-মার্কেটিং ও কাস্টমার সার্ভিস -এর দায়িত্ব পালন করবেন।

মো. জাকের হোসেন যোগদান উপলক্ষ্যে এনার্জি টেকনোলজি‘র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জাহান পলাশসহ প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাগণ তাঁকে ফুলের তোড়া ও মিস্টি মুখ করার মাধ্যমে বরন করে নেন। এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন এনার্জি টেকনোলজি‘র চেয়ারম্যান আফরোজা ইয়াসমিন ও সহকারি মহাব্যবস্থাপক (এজিএম) আবু হাসান কাজী।

তিনি ২০০৮-০৯ সন পর্যন্ত ডেল্টা কম্পোজিট নিটিং ইন্ডাস্ত্রিজ লিমিটেড এ উপ-সহকারী প্রকৌশলী পদে কর্মরত ছিলেন। এরপর ২০০৯-১১ সন পর্যন্ত ব্র্যাক পোলট্রি ফার্মে উপ-সহকারী প্রকৌশলী পদে কাজ করেন| পরবর্তীতে তিনি ২০১১-১৬ পর্যন্ত এএফএস এন্টারপ্রাইজ বিগ ডাচম্যানে কাজ করেন।

মো. জাকের হোসেন অতীশ দীপান্তর বিশ্ববিদ্যালয় হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং (EEE) এর ওপর বিএসসি ডিগ্রী অর্জন করেন।

মো. জাকের হোসেন যোগদানের মাধ্যমে দেশের পোলট্রি সহ সামগ্রিক সেক্টরে আরো বেশি উন্নত সেবা  ও গ্রাহক সন্তুষ্টি অর্জন করতে পারবেন, বলে আশাবাদ ব্যাক্ত করেছেন এনার্জি টেকনোলজি’র ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জাহান পলাশ। এজন্য তাঁরা উভয়েই সেক্টর সংশ্লিষ্ট সকলের প্রতি দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

This post has already been read 1293 times!