Tuesday 18th of June 2024
Home / uncategorized / জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে মোকাবেলা করবো- কৃষিমন্ত্রী

জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে মোকাবেলা করবো- কৃষিমন্ত্রী

Published at সেপ্টেম্বর ২৬, ২০২৩

মধুপুর (টাঙ্গাইল): আন্দোলনের পাশাপাশি  নির্বাচনের  জন্যও নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড.  মো: আব্দুর রাজ্জাক বলেছেন, আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা আন্দোলনের জন্য প্রস্তুত থাকব, প্রয়োজন হলে রাজপথেও থাকব এবং একইসঙ্গে নির্বাচনের জন্যও প্রস্তুত থাকব। আমরা মানুষের ঘরে ঘরে যাবো, দেশের যে অভাবনীয় উন্নয়ন সারা পৃথিবীর মানুষ জানে ও প্রশংসা করছে-তা দেশবাসীর নিকট তুলে ধরব। একইসাথে, বিএনপির আন্দোলন, ষড়যন্ত্র, হুমকি ও বিদেশিদের নিয়ে ষড়যন্ত্র সবকিছুকে মোকাবেলা করব।

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় জেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমেরিকা বা অন্য কোন দেশ বা কোন বাহিনী আওয়ামী লীগের শক্তি না।আওয়ামী লীগ ষড়যন্ত্র করে কোন দিন ক্ষমতায় আসে নি। আওয়ামী লীগের শক্তি হলো এদেশের জনগণ আর তৃণমূলের নেতাকর্মীরা। জনগণের শক্তি দিয়েই দেশি বিদেশি সকল শক্তিকে আমরা মোকাবেলা করব।

তৃণমূলের নেতাকর্মীদের আরও ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী আরও বলেন, আগামী তিন মাসের মধ্যেই নির্বাচন হবে। ২০০৮ সাল থেকে বিএনপি কোন নির্বাচনই সহজভাবে মেনে নেয় নি। নির্বাচনকে সামনে রেখে বিএনপি ২০১৫ সালের মতো আবারও আগুন সন্ত্রাস ও তাণ্ডব সৃষ্টির হুমকি দিচ্ছে। আমরা ঐক্যবদ্ধ থেকে বিএনপিকে মোকাবেলা করব।

মন্ত্রী বলেন, দেশের মানুষ বিএনপি জামায়াতের দুঃশাসন অপশাসন ভুলে যায় নি। এদেশের মানুষ হাওয়া ভবনের দুঃশাসনে আর ফিরে যাবে না, খাদ্য সংকট-মঙ্গা-না খেয়ে থাকার দিনে ফিরে যাবে না, জঙ্গি-ধর্মান্ধদের তাণ্ডবের বাংলাদেশে ফিরে যাবে না, সারের জন্য কৃষককে বস্তা নিয়ে সারা দিন দৌড়ানোর দিনে ফিরে যাবে না, দিনরাত লোডশেডিং আর বিদ্যুতের বদলে খাম্বার দিনে আর কখনো ফিরে যাবে না।

অনুষ্ঠানে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো. ইয়াকুব আলীর সভাপতিত্বে টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাপ্পু সিদ্দিকী, মধুপুর পৌরসভার মেয়র সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুল গফুর মন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকুল ইসলাম,  মীর ফরহাদুল আলমসহ ইউনিয়ন- ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

This post has already been read 908 times!