Thursday 8th of June 2023
Home / সংগঠন ও কর্পোরেট সংবাদ / Shinil গ্রুপের ৫টি নতুন পণ্যের আনুষ্ঠানিক যাত্রা শুরু

Shinil গ্রুপের ৫টি নতুন পণ্যের আনুষ্ঠানিক যাত্রা শুরু

Published at মার্চ ২২, ২০২৩

রাজধানী প্রতিবেদক: দেশের সম্ভাবনাময় এনিম্যাল হেলথ্ শিল্পে গুণগতমানের পণ্য নিশ্চিত জরুরি। আর মানসম্মত এনিম্যাল হেলথ্ পণ্য নিশ্চিতে Shinil গ্রুপ সবসময় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। খামারীদের জন্য সেরা পণ্যের পাশাপাশি কারিগরী সেবা নিশ্চিত করতে Shinil গ্রুপ মাঠ পর্যায়ে খামারীদের নিকট এখন একটি ব্র্যান্ডে পরিণত হয়েছে।

এরই ধারাবাহিকতায় সম্প্রতি দেশের ৪০টি জেলায় একযোগে তাদের ৫টি এনিম্যাল হেলথ্ পণ্যের আনুষ্ঠানিক যাত্রা শুরু হলো। পণ্য ৫টি হলো-

১. রিটেইনার

২. অটোসিন ইঞ্জেকশন (ভেট)

৩. সিমার ইঞ্জেকশন (ভেট)

৪. সিনল

৫. অরিগানোমিক্স

কেন্দ্রীয় ভেটেরিনারি হাসপাতাল ঢাকা সহ যে সমস্ত জেলার যে যে স্থানে পণ্যগুলির আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো সেগুলো হচ্ছে কক্সবাজার (সাতকানিয়া), চট্টগ্রাম (আনোয়ারা)ফেনী (মীরেরসোরাই), কুমিল্লা (দাউদকান্দি), চাঁদপুর (হাজীগঞ্জ), নোয়াখালী (কবিরহাট), সিলেট (বিশ্বনাথ), মৌলভীবাজার (রাজনগর), বি.বাড়িয়া (নাসির নোগর) নরসিংদী এলাকা-মনহরদী, নারায়ণগঞ্জ (শোনারগাঁও),ঢাকা (দোহার), গাজীপুর এলাকা (কালিয়াকৈর),মানিকগঞ্জ (শিবালই), কিশোরগঞ্জ বাজিতপুর, ভালুকা (গোফরগাঁও), টাঙ্গাইল কালিহাতী, জামালপুর জিনাগাতী, ময়মনসিংহ (মুক্তাগাছা), নেত্রকোনা-কোলমাকান্দা, কুষ্টিয়া মিরপুর, ঝিনাইদহ কালীগঞ্জ, যশোর (নড়াইল), কুলনা ফুলটোলা, সাতক্ষীরা পাইকগাস, সিরাজগঞ্জ কুমারকান্দা, পাবনা চাটমোহর, রাজশাই পুঠিয়া, বগুড়া কাহালু, নোয়াগাঁও ধামুরহাট, রংপুর গোঙ্গাচোড়া, লালমনিরহাট হাতীবান্ধা, জয়পুরহুট ক্ষেতলাল, পাঁচগোর আটোয়ারী, দিনাজপুর-বিরল, বরিশাল (বাকেরগঞ্জ পশু হাসপাতাল), মাদারীপুর (কোটালীপাড়া পশু হাসপাতাল), ফরিদপুর (বঙ্গ পশু হাসপাতাল),পটুয়াখালী (আমতলী পশু হাসপাতাল)

সময় সংশ্লিষ্ট প্রাণিসম্পদ অফিসের বিভিন্ন পর্যায়ের প্রাণিসম্পদ কর্মকর্তা, ভেটেরিনিারি সার্জন, উপ-সহকারি প্রানিসম্পদ কর্মকর্তাগণ এবং SHINIL গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এসময় SHINIL গ্রুপের উর্ধতন কর্মকর্তারা বলেন সবাইকে সাথে নিয়ে আমরা  দেশের উন্নয়নে অংশীদার হতে চাই। গুনগত মান এর সাথে কোন আমরা খখনই আপোষ করবো না  ৩ টা বিষয়ের সমন্নয় ঘটলেই ভালো মানের পণ্য তৈরি করা যায়, সেটা হলো, Good Machine, Skilled Manpower and Good Materials.” যেটি  SHINIL গ্রুপের অঙ্গীকার।

এসব অনুষ্ঠানে কেন্দ্রীয় ভেটেরিনারি হাসপাতালের পরিচালক ডা: আব্দুল আজিজ আল মামুন এবং ভেটেরিনারি অফিসার ডা: মো: রেজাউল করিম সহ সিনিল ফার্মা লি: এর এম ডি ইমরান হাসান আনসারি, চিফ অপারেটিং অফিসার ডা. খন্দকার হেলাল উদ্দিন, জেনারেল ম্যানেজার (সেলস এন্ড মার্কেটিং) ডা. তাপস কুমার ঘোষ, সেলস ম্যানেজার ডা. মাহমুদ নেওয়াজ সহ উর্ধতন কর্মকর্তারা বক্তব্য প্রদান করেন।

উল্লেখ্য, Shinil গ্রুপের মিশন ও ভিশন হলো কোয়ালিটি, ট্রাস্ট এবং সোশ্যাল রেসপনসিবিলিটি। “Sign of Trust” শ্লোগানকে বুকে ধারন করে Shinil গ্রুপের পণ্যগুলিকে খামারীদের কাছে পৌঁছাতে তারা কাজ করছে। Shinil গ্রুপের পণ্য দেশের প্রাণিসম্পদ বিশেষজ্ঞ, খামারি তথা ডিস্ট্রিবিউটরগণ-এর মাঝে ব্যাপক আস্থা ও বিশ্বাস স্থাপন করেছে। সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশেরে প্রাণিসম্পদ সেক্টরের কল্যানে আরো অবদান রাখবে এমনটাই আশা করেন সকলে।

This post has already been read 1008 times!