Friday 19th of April 2024
Home / চাকুরি/ ক্যারিয়ার / মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নতুন উপপরিচালক ডা. সঞ্জীব সূত্রধর

মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নতুন উপপরিচালক ডা. সঞ্জীব সূত্রধর

Published at জানুয়ারি ২৯, ২০২৩

এগ্রিনিউজ২৪.কম: মৎস্য ও প্রাণিসম্পদ তথ্য দপ্তরের নতুন উপপরিচালক (উপসচিব) হিসেবে যোগদান করেছেন বিসিএস (প্রাণিসম্পদ) ক্যাডারের কর্মকর্তা (উপসচিব) ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪১৮ প্রাপ্ত ডা. সঞ্জীব সূত্রধর। গত (২২ জানুয়ারি,  রবিবার) তিনি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে যোগদান করেন।

জানা যায়, রাষ্ট্রপতির আদেশক্রমে গত ১৫ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব জনাব আব্দুল্লাহ আরিফ মোহাম্মদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাঁকে এ দায়িত্ব দেয়া হয়। এর পূর্বে তিনি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়াধীন দুর্যোগ  ব্যবস্থাপনা অধিদপ্তরের উপপরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন।

আজ রোববার (২৯ জানুয়ারি) সকাল ১০ টায় তথ্য দপ্তরের সভাকক্ষে তাঁর যোগদান উপলক্ষ্যে পরিচিতিপর্ব অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় তথ্য দপ্তরের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ফুলের তোড়া দিয়ে তাঁকে বরণ করে নেন।

পরিচিতি পর্বের অনুষ্ঠানে  ডা. সঞ্জীব সূত্রধর বলেন, আমি যেখানে কাজ করার সুযোগ পেয়েছি সেখানে নিজের সর্বোচ্চটুকু দিয়ে চেষ্টা করেছি ভাল কিছু করার। এ দপ্তরে যেহেতু পদায়ন করা হয়েছে, তাই এই প্রতিষ্ঠানকেও নিজের প্রতিষ্ঠান মনে করে আপনাদের সবাইকে নিয়ে কাজ করে যাব। এই প্রতিষ্ঠানের জন্য ভাল কিছু করার সর্বোচ্চ চেষ্টা করবো।

তিনি দপ্তরের সার্বিক কার্যক্রমে সকল পর্যায়ের কর্মকর্তা কর্মচারিদের একান্ত সহযোগিতা কামনা করেন।

This post has already been read 1387 times!