Saturday 15th of June 2024
Home / অন্যান্য / কৃষি ক্যাডারের কর্মকর্তা মানিকের পরিবারের কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেছে পিএসটিইউ

কৃষি ক্যাডারের কর্মকর্তা মানিকের পরিবারের কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেছে পিএসটিইউ

Published at জানুয়ারি ২১, ২০২৩

এগ্রিনিউজ২৪.কম ডেস্ক: পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পিএসটিইউ) বিসিএস ক্যাডার এসোসিয়েশনের উদ্যোগে বিসিএস(কৃষি) ক্যাডারের ৩৬ তম ব্যাচের কর্মকর্তা মরহুম মোরতবা আলী মানিকের স্মরণসভা এবং পরিবারের কাছে  আর্থিক সহায়তার চেক হস্তান্তর অনুষ্ঠান গত ২০ জানুয়ারি বিকাল ৪ টায় কেআইবি ক্যাফেটেরিয়ায় এসোসিয়েশন সহ-সভাপতি ড. মোহাম্মদ মহসীনের সভপতিত্বে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের পরিকল্পনা ও মূল্যায়ন বিভাগের সদস্য পরিচালক ড. আব্দুছ ছালাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা খান রায়হান।

অনুষ্ঠানে মোরতবা আলী মানিকের কর্মময় জীবনের উপর আলোচনায় অংশগ্রহণ করেন আল আমিন, আবু বক্কর সিদ্দিক, সাজ্জাদ হোসেন শিশির, কৃষি মন্ত্রণালয়ের উপ সচিব শরীফ মো: ইসমাইল হোসন, ইএফএনএইচইউপি-এর প্রকল্প পরিচালক ড. মো. আকরাম হোসেন চৌধুরী, এনএটিপি-২, ডিএই-এর পরিচালক ড. মো. শাখাওয়া হোসেন শরীফ, পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সা. সম্পাদক সাঈদ করিম রানা প্রমুখ এবং ভার্চুয়ালি বক্তব্য রাখেন এসোসিয়েশনের সভাপতি ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: মুনিম হাসান।

অনুষ্ঠানে বক্তারা এসোসিয়েশনের এ ধরনের উদ্যোগের  প্রশংসা করেন এবং পটুয়াখালি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সকল পর্যায়ের ছাত্র-ছাত্রী এবং পরিবারে দু:সময়ে পাশে থাকার জন্য পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে কার্যকরী ভূমিকা পালন করার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে পিএসটিইউ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ব্যানারে আগামি ফেব্রুয়ারি মাসে পারিবারিক পূর্ণমিলনী ও বার্ষিক বনভোজনের সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান শেষে মরহুম মোরতবা আলী মানিকের পিতা মোঃ মোতাহার আলীর কাছে এসোসিয়েশনের আর্থিক সহায়তার চেক হস্তান্তর করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ সবুজ রায়।

This post has already been read 1402 times!