Saturday 28th of January 2023
Home / অন্যান্য / অষ্টাদশ বিসিএস ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

অষ্টাদশ বিসিএস ফোরামের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ

Published at জানুয়ারি ১৪, ২০২৩

আবু জাফর ইলিয়াস (ঝালকাঠি) : আজ (শনিবার, ১৪ জানুয়ারি) অষ্টাদশ বিসিএস ফোরাম বরিশাল এর উদ্যোগে বরিশাল বিভাগের ঝালকাঠি জেলার কালিজিরা প্রান্তে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। অষ্টাদশ বিসিএস ফোরাম বরিশাল বিভাগের সভাপতি  এস এম আখতারুজ্জামান, ডিআইজি বরিশাল রেঞ্জ মহোদয় কম্বল বিতরণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  মোহাম্মদ ওয়ালিউল ইসলাম বিজ্ঞ জেলা ও দায়রা জজ ঝালকাঠি,  কাজী জাবের আহমেদ সহযোগী অধ্যাপক সরকারি বিএম কলেজ, বিশিষ্ট গাইনিকোলজিষ্ট ডাঃ সাঈদা সুলতানা সুইটি (শেবাচিম বরিশাল), ঝালকাঠি জেলার পুলিশ সুপার  আফরুজুল হক টুটুল,  মো. মনিরুল ইসলাম উপপরিচালক কৃষি সম্প্রসারণ ঝালকাঠি, মো. নাসির উদ্দীন, সহযোগী অধ্যাপক বিএম কলেজ,  মো. আব্বাস উদ্দিন সহযোগী অধ্যাপক সরকারি মহিলা কলেজ বরিশাল, মো. জসিমউদ্দিন সহযোগী অধ্যাপক প্রমুখ। অনুষ্ঠানে মানবিক কর্মসৃচির অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্তদের মাঝে ১০০ টি কম্বল বিতরণ করা হয়।

ফোরামের সভাপতি ও মহাসচিব জানান, অষ্টাদশ বিসিএস ফোরাম বরিশাল বিভাগের পক্ষ থেকে এরূপ মানবিক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

উল্লেখ্য, বরিশালে অবস্থানরত আঠারোতম বিসিএস এর বিভিন্ন ক্যাডারের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত এই ফোরাম বিগত বিভিন্ন সময়ে এমন মানবিক কার্যক্রম পরিচালনা করেছে।

This post has already been read 330 times!